click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - lanjer50

Pages: 1 ... 25 26 [27]
391
নতুন নুতন ট্রপিক না তৈরী করলে আমারা যারা নতুন আছি তাদের জন্য খুব একটা ভাল হবে না। কারন এখানে যত নুতন ট্রপিক ক্রিয়েট করা হবে তত আমাদের শেখার জন্য খুবই ভাল হবে।

392
বাজার ভাল হচ্ছে আর নুতন নুতন বাউনিট আসছে। এর পরিমান আরও বাড়াতে হবে। নতুন নুতন ম্যানেজার কে ইনভাইট করতে হবে। তাহলে একসময় আমাদের ফোরাম এ ভাল বাউন্টি আসবে।

393
বর্তমানে আমি সবচেয়ে ভাল মনে করি ইউনিসোয়াপ কয়েন কিনে রাখা। কারন আগামিতে ই্উনিসোয়াপ বিিএন বি কে ছাড়িয়ে যাবে। এটা সুনিশ্চিত।

394
বাউন্টিতে কাজ করা খুব একটা কঠিন কিছু না। আমি মনে করি একটু স্ট্যাডি করলেই যে কেউ এখানে বাউন্টির কাজ করতে পারবেন। তাই প্রথমে নিজে নিজে চেস্টা করুন সেটা বেশি ভাল হবে।

395
বিটকয়েন এখন আর নিচে আসবে না। সেই সময় পেড়িয়ে গেছে। এখন শুধু এটি বাড়তেই থাকবে। তাই যদি কেউ চান এটি কিনে রাখতে পারেন। ভবিষ্যতে আরও বাড়বে। তাই অর্থ থাকলে কিনে রাখেন।

396
ভাল পোস্ট করলে অবশ্যই কারমা পাওয়া যাবে। তাই আমরা সবাই যদি ভাল পোস্ট করি তাহলে কারমা পাওয়া খুবই স্বাভাবিক ব্যাপার হয়ে যাবে।

397
হ্যা এই কয়েন টি কয়েকদিন আগেও দেখেছি যে খুবই কম দাম। আমি সর্বনিম্ন 88 সেন্ট দেখেছি। কিন্তু হঠাৎ করে দেখি যে কয়েনটি অনেক বেশি হয়ে গেছে। আমার মনে হয় এটি আরও অনেক বেশি হবে।

398
আমিও এখানে একেবারে নুতন তাই সবার সুদিষ্টি আশা করছি।

Pages: 1 ... 25 26 [27]
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services