click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Oneplus

Pages: 1 2 [3] 4 5 ... 22
31
এখন যেভাবে বিটকয়েন প্রাইস বৃদ্ধি পাচ্ছে আমি মনে করি কয়েকদিন মধ্যে বিটকয়েন প্রায় 70 হাজার ডলার ছাড়িয়ে যাবে।
হ্যাঁ ভাই আপনার ধারণা একবারে ঠিক। গতি বুঝে এ মন্তব্য করা যায় যে বিটকয়েন অবিলম্বে এক লক্ষ ডলার ছাড়িয়ে যাবে।

তবে ভাই 2021 সালে আমাদের সবার ধারণাই ঠিক ছিল। ক্রিপ্টোকারেন্সি 2022 সালে এসে একদম নিম্নগতির পথ বেছে নিয়েছে মার্কেট আমার মনে হয় আবার ফিরে যেতে পারে। তাই সকল ইনভেস্টরদের প্রতি আকুল আবেদন যে আপনারা মার্কেট একমাত্র সঠিক স্থানে রাখতে পারেন।

32
বিটকয়েন সহ অন্যান্য যেসকল অ্যালটকয়েন ছিল বর্তমানে সকল কয়েনের দাম দাম প্রেম হতে চলেছে। কারণ মার্কেটের অবস্থা বর্তমানে এতটাই খারাপ যা আপনি কখনো কল্পনা করতে পারবেন না। তাই সকল ইনভেস্টর দের প্রতি আহ্বান জানাই যে শুধু আপনারা পারেন একমাত্র মার্কেট সঠিক স্থানে নিয়ে আসতে।

33
আমার কাছেও ট্রাস্ট ওয়াালেট পছন্দ। আর আমি মনে করি বেশির ভাগ ইউজারাই ট্রাস্টওয়ালেট কে বেছে নেয়। একনম্বর ওয়ালেট হিসেবে।

হ্যাঁ ভাই আপনি এই পোস্টে কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ। ট্রাস্ট ভলেট এমন একটি ফলের ডিসেন্ত্রালাইজড কয়েনগুলো সাপোর্ট করে থাকে এবং সব ধরনের ওয়ালেট এখানে কানেক্ট করা থাকে। যার কারণে আপনি সব বিষয়ে ওয়ালেট থেকে সুবিধা পাবেন যে অনেকগুলো ওয়ালেট এর ভীতর কানেক্ট করা থাকে যার কারণে নতুন করে কোনো ওয়ালেট এড করতে হয় না।

34
ইলন মাস্ক ডগি কয়েন ইনভেস্ট করার কারণে ডগি কয়েন একদম নিচের স্তর থেকে উচ্চ পর্যায়ে এসেছে। এটা সম্ভব শুধু ইলন মাস্কের কারণে। ইলন মাস্ক ডগি কয়েন এর ইনভেস্ট করেছে বিদায় ডগি কয়েন ভালো একটি জায়গায় পৌঁছে গেছে। শুধু ইলন মাস্ক নয় আরো অনেক বড় বড় ইনভেস্টর রয়েছে এর সাথে।

35
বর্তমানে ক্রিপ্টোকারেন্সি একটি অন্যন্য আর্থিক সেক্টর। যা সারাবিশ্বে এককভাবে রাজত্ব করছে।ইতমধ্যে আমরা অনেকেই জানি যে ”অ্যামাজান” পৃথিবীর বিখ্যাত কোম্পানির একটি। বর্তমানে এই  কোম্পানিটি ক্রিপ্টোকারেন্সিতে তাদের নিজস্ব ক্রিপ্টোকারেন্সি নিয়ে আসার পরিকল্পনা করছে। মাস্টারকার্ড এখন ক্রিপ্টোকারেন্সি গ্রহণ করার পরিকল্পনা করেছে হয়তো এবছরের শেষ দিকে আমরা এর প্রতিফলন দেখতে পাব। এছাড়াও শিগরই আমরা দেখতে যাচ্ছি যে এ্যাপেল ক্রিপ্টোকারেন্সিতে তাদের কেনা বেচা নিয়ে নতুন কোন প্রক্রিয়া শুরু করতে যাচ্ছে। তাই আমি মনে করি আগামিতে ক্রিপ্টোর কারেন্সির এক নতুন দুয়ার উন্মোচন হবে।

ক্রিপ্টোকারেন্সি সারা পৃথিবীতে দিনদিন জালের মত ছড়িয়ে পড়েছে। কারণ 2017/18 সালের দিকে আপনি যদি লক্ষ করতে পারেন। তাহলে আপনি দেখতে পারবেন যে ক্রিপ্টোকারেন্সি কথা অনেকেই জানতো না কিন্তু এখন বর্তমান সময়ে ক্রিপ্টোকারেন্সি সবার কাছেই বেশ পরিচিত। কারন অনেকেই এর ব্যবহার ব্যাপকভাবে করছে।

36
বর্তমানে ক্রিপ্টোকারেন্সি তে প্রায় 360 টি  এর মত এক্সচেঞ্জ রয়েছে এর মধ্যে Binance Exchange, KuCoin Exchange, UniSwap Exchange,HotBit Exchange, ইত্যাদি আরো অনেকগুলো এক্সচেঞ্জ রয়েছে এগুলোই হলো সবচেয়ে বেশি জনপ্রিয়।

37
Bengali Language / Re: Happy New Year 2022
« on: January 05, 2022, 08:37:04 PM »
ধন্যবাদ ভাই আপনাকে কারণ আপনি একমাত্র 2022 সালের শুভেচ্ছা জানিয়েছেন। তাই সকল ইউজারদের পক্ষ থেকে আমি বলছি আপনাকে অনেক অনেক ধন্যবাদ। তাই সকল ইউজাররা এখানে এসে একটি করে পোস্ট দিয়ে যাবেন 2022 সাল উপলক্ষে আমরা এখানে কিছু বলে যাই।

38
হ্যাঁ ভাই আপনি সঠিক কথা বলেছেন কারণ 2021 সাল ছিল বিটকয়েন এর জন্য সবচেয়ে সুসময়। কারণ 2022 এসে বিটকয়েনের দাম ব্যাপক হারে কমে যাচ্ছে। যার কারনে আমরা বলতে পারি যে 2021 সাল বিটকয়েন এর জন্য একদম ভালো সময় ছিল কারণ 2021 সালে শুধু বিট কয়েনের দাম বৃদ্ধি পেতে পেয়েছে। কিন্তু 2022 সাল আসতে না আসতেই বিটকয়েনের দাম ব্যাপকহারে করতে চলেছে।

39
Proof of authentication:
- Azbit registration Email:
- XBTC2 address on Azbit:
- Telegram Username: Oneplus90
- Campaigns applied for: Signature, Telegram

40
Proof of authentication:
- Coinsbit registration Email:( https://coinsbit.io )
- ENTC address on Coinsbit ( https://coinsbit.io )
- Campaigns applied for: Signature

41

42
Bengali Language / Re: ETNA Network এ $1500 বিনিয়োগ
« on: October 28, 2021, 03:43:09 PM »
ETNA নেটওয়ার্ক প্রজেক্টর আমি ইনভেস্ট করেছিলাম। যখন দাম বৃদ্ধি পেয়েছিল তখন আমি ETNA নেটওয়ার্ক বিক্রি করিনি। বলছিলাম যে এর চেয়ে আরো বেশি লাভবান হব তাই এখন অনেক লস দিয়ে বিক্রি করে ফেলেছি। প্লে টু আর্ন চালু হওয়ার কথা ছিল যে সেটা চালু হলে দাম একটু বাড়াতে পারবে কিন্তু কোন দাম বৃদ্ধি পায়নি।

43
Bengali Language / Re: OTAKU তে বিনিয়োগ
« on: October 28, 2021, 03:38:47 PM »
আপনি যে প্রজেক্ট এর কথা উল্লেখ করেছেন সেখানে ইনভেস্ট করলে অবশ্যই লাভবান হওয়া যাবে। কারণ Otaku তে বিনিয়োগ করা যায় যদি এর ভবিষ্যৎ ভালো থাকে। Otaku এর ওয়েবসাইট দেখে অনেক ভালো কিছু জানা গেছে তাই আপনারা ইনভেস্ট করতে পারেন।

44

45
Crypto Discussion / Bitcoin price is 66000 thousand Dollar is hit.
« on: October 21, 2021, 03:56:47 PM »
Bitcoin price is 66000 thousand Dollar is hit. The reason for the further increase in the price of Bitcoin is that the price of Bitcoin is more likely to increase further in a few days.  And in the future the price of Bitcoin will go up to 100k thousand dollars.

Pages: 1 2 [3] 4 5 ... 22
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services