click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Topics - Oneplus

Pages: 1 2 [3] 4 5
31
সবার প্রতি অনুরোধ সবাই আপনারা ট্রফিক তৈরি করুন।এবং সবাই আলোচনা করুন আমাদের আলোচনার মাধ্যমে ফোরাম টাকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

32
ইনভেস্টর রা ব্যাপক ইনভেস্ট করার কারণে ক্রিপ্টোকারেন্সি এর  ব্যাপক গতিতে বৃদ্ধি পাচ্ছে। কারণ ইনভেস্টর এখন বর্তমান ইনভেস্ট করে ব্যাপক বেনিফিট অর্জন করেছে যার কারণে ক্রিপ্টোকারেন্সি যে আরও ইনভেস্টর এর জন্ম হয়েছে। এজন্য কি ভিনদেশী তারা ক্রিপ্টোকারেন্সি দিকে ঝুঁকছে বেশি।

33
চেইন লিংক কয়েনের দাম ব্যাপক পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। কারণ ক্রিপ্টোকারেন্সি তে বিটকয়েনের দাম বৃদ্ধি পাওয়ার কারণে অন্যান্য যেসকল কয়েন রয়েছে সেসব কয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে। এবং তার মধ্যে চেইন লিংক কয়েন অন্যতম। অতি তাড়াতাড়ি চেইন লিংক কয়েন পাম্প করার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।

34
ক্রিপ্টোকারেন্সিতে লাইট কয়েন এর দাম অনন্য করে নিয়েছে একটু কম বৃদ্ধি পেয়েছে।এবং লাইট কয়েন এর দাম অতি তাড়াতাড়ি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে। কারণ ক্রিপ্টোকারেন্সি যেসব কয়েনের দাম ই কিছু না কিছু বৃদ্ধি পেয়েছে তাই এটাই লাইট কয়েন এর জন্য উপযুক্ত সময়।

35
Bengali Language / সবাই টপিক তৈরি করুন
« on: March 12, 2021, 03:38:26 PM »
আসুন আমরা সবাই মিলে বাংলা বোর্ড টাকে এগিয়ে নিয়ে যাই। কারণ আমরা বাংলা বোর্ডে কাজ করে বিটকয়েন গার্ডেন ফোরামকে পরিচিত করে নেই। আমাদের দ্বারাই বিটকয়েন গার্ডেনের প্রচার সম্ভব।

36
Bengali Language / প্রাইভেট কে হ্যাক
« on: March 12, 2021, 03:27:29 PM »
আমার একটি মাই ইথেরিয়াম ওয়ালেট ছিল সেখান থেকে প্রাইভেট কে অটোমেটিক ভাবে হ্যাক হয়ে যায়। এই প্রাইভেট কে হ্যাক হওয়ার অন্য কোন কি কারন আছে প্লিজ যদি কেউ জানেন তাহলে পোস্টে দিয়ে জানাবেন।

37
বাউন্টি টোকেন রাখার জন্য উপযুক্ত ওয়ালেট হল ট্রাস্ট ওয়ালেট মাই ইত্রিয়াম ওয়ালেট এগুলো হলো টোকন রাখার জন্য উপযুক্ত ওয়ালেট। কারন সবাই এখন এগুলো অ্যাপ ব্যবহার করে থাকে যার কারণে এই ওয়ালেট এর দিকে মানুষ ঝুঁকছে বেশি। তাই ক্রিপ্টোকারেন্সি তে ব্যাপক চাহিদা রয়েছে এ ওয়ালেট গুলোর।

38
Bengali Language / ব্লকচেইন ওয়ালেট
« on: March 12, 2021, 03:13:30 PM »
ক্রিপ্টোকারেন্সি সবচেয়ে সেরা ওয়ালেট হল ব্লকচেইন ওয়ালেট। ওয়ালেট ব্যবহার করলে অনেকেই ব্যাপক সুবিধা পেত কারণ ওয়ালেটে ঝুঁকি কম থাকে যার কারনে ওয়ালেট টি সবার পরিচিত। এজন্য ব্লকচেইন ওয়ালেট ক্রিপ্টোকারেন্সি তে ব্যাপক চাহিদা রয়েছে।

39
এখানে নিউ ভাই যারা আছেন তারা বড় সিনিয়র ভাই যারা আছেন তাদের পোস্ট গুলো ভালো করে লক্ষ্য করবেন। এবং তাদের পোস্ট থেকে আপনারা অনেক কিছু শিখতে পারবেন। তাই আপনারা ফোরামের পোস্টগুলো মনোযোগ সহকারে পড়ুন।

40
Bengali Language / ক্রিপ্টো ওয়ালেট
« on: March 10, 2021, 07:52:26 AM »
ক্রিপ্টোকারেন্সি তে কয়টি ওয়ালেট রয়েছে তার মধ্যে ক্রিপ্টো ওয়ালেট নাম্বার ওয়ান।ক্রিপ্টো ওয়ালেট ব্যাপক জনপ্রিয় হতে যাচ্ছে। অল্প কিছুদিনের ভিতর অনেক আরো ব্যাপক জনপ্রিয়তা অর্জন করবে। প্রায় সবাই ক্রিপ্টো ওয়ালেট এর দিকে ঝুঁকে পড়ছে যার কারণে দিন দিন ক্রিপ্টো ওয়ালেট এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে।

41
বিটকয়েন ও ইথেরিয়াম দুটি কয়েনের সাথে যদি আমরা তুলনা করি। তাহলে যদি আমরা তুলনা করি তাহলে বিটকয়েনের জনপ্রিয়তা অনেক বেশি। এবং বিটকয়েন নাম্বার ওয়ান পজিশনে রয়েছে যার কারণে বিটকয়েন হলো সব কয়েনের রাজা।

42
আপনি যে কয়েকটি ওয়ালেটের নাম উল্লেখ করেছেন তার মধ্যে যেগুলো আমার সবচেয়ে ভালো মনে হয়। সেগুলো ওয়ালেট এর নাম উল্লেখ করা হলো
 ট্রাস্ট ওয়ালেট
 মাই ইথেরিয়াম ওয়ালেট
 কয়েনবেস ওয়ালেট
 মেটা মাক্স ওয়ালেট
 ব্লকচেইন ওয়ালেট

এর মধ্যে আপনার কাছে কোন ওয়ালেট টি সবচেয়ে ভালো মনে হয় হয়

43
Bengali Language / টোকেন হল্ড
« on: March 05, 2021, 06:53:50 PM »
যদি কয়েন হোল্ড করতে চান তাহলে অবশ্যই আপনার ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে জ্ঞান থাকতে হবে। কোন নতুন ভাই ক্রিপ্টোকারেন্সি তে ট্রেড অথবা কয়েন হোল্ড করবেন না কারণ যদি হোল্ড করেন তাহলে অবশ্যই এখান থেকে আপনি প্রফিট পাবেন না।

44
নতুন ভাইদের জন্য টোকন ইনভেস্ট করা একদম অসম্ভব। কারণ তারা জানে না কোন টোকেন হোল্ড করলে অথবা কোন প্রজেক্টে ইনভেস্ট করলে বেশি বেনিফিট পাওয়া যাবে। তাদের টোকেন ভবিষ্যৎ সম্পর্কে ধারণা নেই। তাই নতুন ভাইদের জন্য ইনভেস্ট করা অসম্ভব বলে মনে করি।

45
ক্রিপ্টোকারেন্সি বর্তমান যে পজিশনে রয়েছে এটা একদম সঠিক জায়গা। কারণ এখন সব বাউন্টি গুলো সাকসেস হচ্ছে এবং মার্কেটের প্রজেকশন অনেক ভালো। তাই বাউন্টির জন্য উপযুক্ত সময় বলে আমি মনে করি।

Pages: 1 2 [3] 4 5
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services