click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - lanjer50

Pages: 1 [2] 3 4 ... 27
16
আপনি কোন এক্সচেঞ্জ সবচেয়ে বেশি পছন্দ। আরো বাণিজ্য করতে ভালোবাসেন। আমি বিনান্স সবচেয়ে বেশি ব্যবহার করি। আরো এটিতে বাণিজ্য করি। লেনদেনের জন্য অনেকে কয়েনবেস ব্যবহার করে, কিন্তু আমি বিনান্স ব্যবহার করি।
বর্তমানে আমার প্রিয় একচেঞ্জ হল কু কয়েন। এখানে স্টেকিং সহ সব ধরনের সুযোগ সুবিধা পাওয়া যায়।

17
আমার মনে হয় না। কারন বিটিসির দাম সবসময়ই অল টাইম হাই হচ্ছে। সেক্ষেত্রে প্রতিবছরই এর দাম বৃদ্ধি পেতে থাকবে বলে আমি মনে করি।
2021 সাল পার হয়ে গেছে কিন্তু বিটকয়েনের দাম বাড়েনি বরং কমেগিয়েছে। তাই ক্রিপ্টোতে শতভাগ নিশ্চিত হয়ে কোন কাজ করা যাবে না।

18
আমি মনে করি ডগি কয়েন এর দাম আগামীতে আরো বৃদ্ধি পাবে ।
প্রতিনিয়ত সবকয়েনের দামই বৃদ্ধি পেয়েছে এবং পাবে। কেন না ক্রিপ্টোতে কোন  এসেটের দাম স্থির থাকেনি এবং থাকবেও না।

19
এখন বর্তমান 2022 সালে ক্রিপ্টোকারেন্সির যে সময়টা এসেছে এটা খুবই শোচনীয় সময়। কারণ মার্কেট এর গতি যখন নিম্নগতি হয় তখন সবার মন একদম খারাপ থাকে কারণ লোকসানের দিকে চলে যায়। তবে ক্রিপ্টোকারেন্সি তে কাজ করলে অথবা ইনভেস্ট করলে আপনার লাভ লোকসান হবে তাই যদিও বর্তমানে ক্রিপ্টোকারেন্সি অবস্থা একটু শোচনীয় ভবিষ্যতের আরো বেশি অতীতের চেয়ে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে।
বর্তমান পরিস্থিতিও যদি পর্যালোচনা করা যায় আমার মনে হয় ক্রিপ্টোর অবস্থা ভালই হবে। কেন না এটি সম্পুর্ণ ডিসেনট্রালাইসড।

20
বর্তমান বিটকয়েনের দাম 47 হাজার 570 ডলার। কিছুদিন আগে বিটকয়েনের দাম আরো বেশি ছিল কিন্তু বর্তমানে অনেক কমেছে।অতীতের মত যদি আর কিছুদিন বিটকয়েনের দাম বৃদ্ধি পেতে থাকতো তাহলে অল্প দিনের ভিতরে বিটকয়েনের দাম এক লক্ষ ডলার হওয়ার সম্ভাবনা অনেক বেশি ছিল।
হ্যা আর অল্প কিছুদিনের জন্য বিটকয়েনের দাম একলক্ষ ডলার ছুটে পারেনি। তবে আশাবাদি যে এটি 2022 সালে হয়তো সেই লক্ষ্যে পৌছাবে। কিন্তু নিদিষ্ট করে কিছু বলার নেই। যে কোন সময় যে কোন কিছু হতে পারে।

21
বিশ্বের সবচেয়ে ধনীদের মধ্যে অন্যতম। তিনি তার টুইটারে ট্রন কয়েন নিয়ে কতগুলো টুইট করে।এর পর থেকে ট্রন কয়েনের দাম রাতারাতি বৃদ্ধি পায়।

এটি সত্যি যে তিনি যদি কোন ক্রিপ্টো নিয়ে টুইট করে তাহলে তার দাম বহুলাংশে বৃদ্ধি পায়। তিনি ক্রিপ্টোকারেন্সি জগতে এক অন্যন্য ফিগার। যিনি সবসময় ক্রিপ্টো কে পজিটিভলি দেখে এক কথায় বলা যায় ক্রিপ্টো ফ্যান।

22
Crypto Discussion / Re: Do you like to earn passive income
« on: February 27, 2022, 04:56:59 PM »
As far i know that crypto lovers like to earn passive income. There are many platforms in the crypto world by which any one can earn. Among all of them i prefer to staking in Kucoin exchange.

23
Crypto Discussion / Re: Which meme coin is best for future?
« on: February 27, 2022, 04:54:01 PM »
Doge and Shib both are much prominent meme coin in the crypto currency world. They are also reliable. For this reason i like both of the two but Shib token is preferable for me.

24
Proof of authentication:
- Coinsbit registration Email: ( https://coinsbit.io ) [email protected]
- RGC address on Coinsbit ( https://coinsbit.io )  0xCCc316BbCcCA06B70a5A84471d8AF1083fEa5eB6
- Telegram Username: Coin_96
- Campaigns applied for: Telegram & Signature

26
বিটকয়েন সম্পর্কে আমার একটিই ধারনা যে এটি হবে পৃথিবীর মধ্যে এক নম্বর কারেন্সি যা দিয়ে ডলারের মত আদান প্রদানে ব্যাবহার কাজ করা যাবে।

27
হ্যা, কিন্তু বর্তমানে এই কয়েন সহ অন্যান্য সবকয়েনের দাম এখন কম। তাই পরবর্তি সিগন্যাল না পাওয়া পর্যন্ত এই অবস্থাই চলতে থাকবে।

28
বর্তমানে বিটকয়েনের দাম 36 হাজারের মধ্যে অবস্থিত।

29
ক্রিপ্টোকারেন্সির ভবিষ্যত ভাল। দাম কম না বেশি সেটি বড় কথা নয়।

30
সরাসরি তিনি বলেছেন কিনা আমার জানা নাই তবে তিনি কোন না কোন কারনে এর সাথে সম্পৃক্ত আছেন এটা নিশ্চিত।

Pages: 1 [2] 3 4 ... 27
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services