click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - lanjer50

Pages: [1] 2 3 ... 27
1
Proof of authentication:
Email:
BSC address: 0xeC37E16466c7Bf025729B7d7aaB42CDD7c2D3c69   
- Telegram Username: Coin_96
- Campaigns applied for: Signature

3
ক্রিপ্টো বাজারে এখন প্রতিটি কয়েনের দাম অনেকাংশেই কম। যে কোন ইনভেস্টমেন্টটি এখন লাভজনক তবে লং ট্রাম হিসেবে ট্রেড নিতে হবে।

4
ক্রিপ্টোকারেন্সি এক এক সময় এক এক রকম আচারন করে বা করবে এটি স্বাভাবিক। বছরের শুরুতে এর অবস্খা একরকম ছিল আবার এখন অন্যদিকে যাচ্ছে আরও কিছুদিন পর হয়তো নুতন কোন মোর নিতে পারে এভাবেই এটি চলতে থাকবে।

5
নুতন প্রজেক্টে ইনভেস্ট করা এখন খুবই রিস্কি। তাই ইনভেস্ট করার আগে আরও ভাবুন। তাছাড়া রিসার্চ করা আবশ্যক ইনভেস্টের পুর্বে।

6
মার্কেট ভাল থাকলে নতুন প্রজেক্ট হল ভাল হয়। সেখানে বিনিয়োগকারীদেরও ভিঢ় থাকে। আর তা না হলে ভাল প্রজেক্টও ফান্ডের অভাবে অনেক সময় দাড়াতে পারে না। বর্তমান সময়ে অনেক নতুন প্রজেক্ট আছে এবং আসছে। আরও কিছুদিন অতিবাহতি হওয়ার পর বোঝাযাবে কি হয়।

7
নতুন একটি সম্ভাবনা ছিল যে মার্কেট হয়তে আবার জেগে উঠবে কিন্তু সেটি আর হল না আবার মার্কেট পতনের দিকে রয়েছে। মনে হচ্ছে এটি দীর্ঘ সময় নিতে পারে। সাম্প্রতি সময়ে যে যুদ্ধ চলছে সেটি শেষ না হওয়া পর্যন্ত হয়তো মার্কেট এমনই থাকতে পারে।

8
সম্ভবত এটি অন্য কোন ভাষা থেকে অনুবাদ করা কোন ট্রপিক যেটি আপনি পোস্ট করেছেন। যাই হোক আপনার নতুন প্রজেক্ট সম্পর্কে আমি কিছুই জানি না এবং আগেও শুনিনি।েোচেস্টা করে দেখা যায়।

9
Crypto Discussion / Re: You can do more with your freelancing skills
« on: March 06, 2022, 05:03:10 PM »
There is no limit to the type of freelance work you can do. You can fit it around your busy schedule, and you can choose to work from the comfort of your home and make extra income with the extra digital skills you have. Begin your freelance journey here https://app.hyve.works
I don't know about the site which you mentioned. Later i will try.

10
That is good but need to deep observation.

11
Crypto Discussion / Re: What is Dogecoin? How does it work?
« on: March 06, 2022, 04:57:59 PM »
Doge is the Meme Token but currently it is one of the most potential coin in the crypto currency market. Most of us think Elon MUsk is the owner of this meme token.

12
Crypto Discussion / Re: Are cryptocurrencies and tokens the same?
« on: March 06, 2022, 04:54:22 PM »
What I understand is that cryptocurrency is the name of all digital currencies where a token is a product of a specific any project.

14
বিটকয়েন আগামী 10 বছরে 5 লক্ষ ডলারে পৌঁছে যেতে পারে। এটি একটি সম্ভাবনাময় কয়েন। প্রতিনিয়ত এর ব্যবহার ও চাহিদা বৃদ্ধি পাচ্ছে।
এটি অনেক বেশি আগাম চিন্তা করা হয়েছে। বিটকয়েনের রেকর্ড গড়তে মাত্র কয়েক মাসেই যথেস্ট সেখোনে 10 বছর অনেক সময় এর মধ্যে অনেক নাটকীয়তা সহ যে কোন কিছুই সম্বব বা হতে পারে।

15
আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে ট্রাস্ট ওয়ালেট। এটি ব্যবহার নিরাপদ ও সহজ বলে মনে হয় আমার কাছে। এর জন্য এটা আমি ব্যবহার করি।
হ্যা এটি নিরাপদ এবং জনপ্রিয় ওয়ালেট। এখানে থেকে ডি এপস এর মাধ্যমে সোয়াপিং সুবধা পাওয়া যায় যা ইউজারদেরকে ‍মুগ্ধ করেছে।

Pages: [1] 2 3 ... 27
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services