click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Nostoman

Pages: 1 ... 20 21 [22] 23
316
ট্রাস্ট ওয়ালেট ব্যবহার করুন। অনেক সময় ইথেরিয়াম ওয়েবসাইটের ওয়ালেট হ্যাক হয়ে যায়। তবে ট্রাস্ট ওয়ালেট হ্যাক হওয়ার কথা শুনেনি। গতকালকেও আমার এক ছোট ভাইয়ের ওয়েব ওয়ালেট হ্যাক হয়েছে। ঘটনাগুলো হৃদয়বিদারক।

হ্যাঁ সত্যি ঘটনা গুলি অত্যন্ত হৃদয়বিদারকঅনেক কষ্ট করে কিছু ইনকাম করলে সেটা যদি হারিয়ে যায় বা কেউ ছিনিয়ে নেয় এর চেয়ে কষ্টের আর কি হতে পারে। আমিও ইথার ওয়ালেট থেকে ট্রাস্ট ওয়ালেট ব্যবহারের পক্ষে।
গত তিনদিন আগে আমার একজন বন্ধুর ওয়ালে এক হয়েছে। ঘটনাগুলো অবশ্যই হৃদয়বিদারক। বিশেষ করে আমার সেই বন্ধু অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, আর ভেঙ্গে পড়েছে। এখন সে বিনিয়োগ করতে আগ্রহী হচ্ছে না। ভবিষ্যতে সে হয়তো ক্রিপ্টোকারেন্সি থেকে বেরিয়ে যাবে। তবে আমি অনেক বোঝানোর চেষ্টা চালাচ্ছি।

317
পৃথিবীর বেশিরভাগ উন্নত দেশে ক্রিপ্টোকারেন্সি লেনদেন বৈধতা রয়েছে। এবং অনেক দেশ এখনো ক্রিপ্টোকারেন্সি কে অনুমোদন দিচ্ছে। চীন সাম্প্রতিককালে বিটকয়েনকে সাহায্য করার জন্য একটি কাজ হাতে নিয়েছে ভারত এ বিষয়ে অনেকটা অগ্রসর। আগামী কয়েক বছরের মধ্যে পৃথিবীর প্রায় সকল দেশেই ভার্চুয়াল মুদ্রা কে অনুমোদন দেবে।
কিছু দেশে ক্রিপ্টোকারেন্সি গুলোর বৈধতা রয়েছে। আমাদের দেশে ক্রিপ্টোকারেন্সি বৈধতা নেই। তবে আমার আশেপাশে প্রচুর লোক রয়েছে যারা ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে। লেনদেনের জনপ্রিয় মাধ্যম গুলো ব্যবহার করার চেয়ে ব্লকচেইন লেনদেন করা অনেক ভালো। তাই আমাদের দেশের ইউজাররা ব্লকচেইন লেনদেনকে বেছে নেয়। উন্নতি লাভ করুক। ভবিষ্যতে বাংলাদেশের বিভিন্ন এজেন্সি হবে, অনুমোদন পাওয়ার পরে।

318
Crypto Discussion / Decentralized finance (deFi) and NFT
« on: January 10, 2021, 02:52:10 PM »
It is possible to transfer financial services much more in the digital ecosystem. People benefit a lot more by transacting through such blockchains. However, NFT and decentralized finance (defi) services are now available. DeFi is currently important for transactions, but the platform charges much higher fees for transactions. What do you think about NFT?

319
আমরা কিন্তু বর্তমানে দেখতে পাচ্ছি BNB প্রাইস মোটামুটি ভালই বৃদ্ধি পাচ্ছে। আমি মনে করি এটি খুব তাড়াতাড়ি 50 ডলারে যাবে। আপনাদের কি মনে হয় এটি কি সামনে অনেক ভালো পজিশনে যেতে পারবে??
বর্তমানে bnb এর দাম অনেকটাই বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতেও বৃদ্ধি পাবে। ফিন্যান্স এর সিইও খুবই সক্রিয়। bnb ভবিষ্যতে বিনিয়োগ করলে লাভবান হওয়া সম্ভব।

320
বর্তমানে অর্থাৎ 2021 সালে বিটকয়েনের দাম সবচেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে। বিটকয়েন তার পূর্ববর্তী বছরগুলোর রেকর্ড ভেঙ্গে ফেলেছে। বর্তমান বিটকয়েনের জন্য সবচেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে। আমি বাজারে প্রচুর বিনিয়োগ হয়েছে। বর্তমান আপনিও ট্রেডিং করে লাভবান হতে পারেন।

321
ডিজিটাল বাস্তুতন্ত্রে আর্থিক পরিষেবাগুলি অনেক বেশি স্থানান্তর করা সম্ভব। যেমন ব্লকচেইন মাধ্যমে লেনদেন করে মানুষ অনেক বেশি উপকৃত হয়। তবে বর্তমানে NFT ও বিকেন্দ্রীভূত ফিনান্স (defi) এর পরিষেবাগুলি চালু হয়েছে। লেনদেনের জন্য বর্তমানে DeFi গুরুত্বপূর্ণ, তবে প্ল্যাটফর্মে লেনদেনের জন্য অনেক বেশি ফি লাগে। NFT সম্পর্কে আপনার ধারণা কি?

322
আপনি ধৈর্য ধরে থাকুন যদি কখনো এক্সচেঞ্জ আসে তাহলে অবশ্যই আপনি সেল দিতে পারবেন।

323
বিটকয়েনের আজকের মূল্য $40,680. গত কাল থেকে আজকের মূল্য কিছুটা কম। ভবিষ্যতে বৃদ্ধি পাওয়ার প্রবণতা রয়েছে। প্রতিনিয়ত ট্রেডিং এর ফলে কম বেশি বৃদ্ধি পাবে। আমি কিছু বিটকয়েন ইতোমধ্যেই usdt করে রাখতে সক্ষম হয়েছি। কারন বাজার টি কোন দিকে যায় তা বলা মুশকিল।

324
বেশিরভাগ উন্নত দেশগুলোতে ক্রিপ্টোকারেন্সি এর বৈধতা রয়েছে। যেমন যুক্তরাষ্ট্র, জাপান, কানাডা, অস্ট্রেলিয়া, রাশিয়া, চীন, ইন্ডিয়া। আরো বিভিন্ন দেশে ক্রিপ্টোকারেন্সি এর অনুমোদন রয়েছে। একের পর এক দেশগুলো ক্রিপ্টোকারেন্সি এর অনুমোদন দিতে শুরু করেছে। তাই ভবিষ্যৎ অনেক ভালো বলে ধারণা করি।

325
Date Registered: March 19, 2014, 10:25:33 PM

2014 সালে, উন্নিশ মার্চ, দশটা 25 মিনিট 33 সেকেন্ডের ফোরামটি ডেভলপ করা হয়েছে। সেই থেকে ফোরামের যাত্রা শুরু হয়েছে। ফোরামের বয়স হিসাবে সেরকম ট্রাফিক তৈরি করতে পারেনি। তবে ভবিষ্যতে ট্রাফিক তৈরি হবে।

326
বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন না দেওয়ার কারণ হলো, বাংলাদেশের ব্যাংকগুলো বিটকয়েনের দাম প্রচুর উঠানামা করে বলে, ঝুঁকিপূর্ণ বলে মনে করে। কারণ বিটকয়েন এর দাম যখন কবে যাবে। সকল ব্যাংক গুলো ক্ষতিগ্রস্ত হবে। অর্থনীতি ধ্বংসের দিকে যাবি। আবার দেশের ভিতরে বিভিন্ন অবৈধ লেনদেনের জন্য বিটকয়েন ব্যবহার। অর্থাৎ মাদক ব্যবসা এর মত জঘন্য লেনদেন বিটকয়েন দিয়ে হতে পারে। কারণ এখানে কোন ব্যক্তির তথ্য থাকে না। সার্বিক দিক বিবেচনা করে বাংলাদেশ সরকার বিটকয়েন এর অনুমোদন দেয় না। আপনার মন্তব্য প্রকাশ করুন।

327
Bengali Language / Re: BetFury project কিরকম??
« on: January 09, 2021, 05:56:09 AM »
Betfury এই ফোরামের প্রচারণা নয়। এটি একটি গ্যাম্বলিং প্রজেক্ট। তারা ছয় বছরের জন্য বাজারে এসেছে। বর্তমানে তাদের নিজস্ব টোকেন বা ডলারের উপরে staking চলছে। বিভিন্ন উইনার কম্পিটিশন চলছে। সব মিলিয়ে প্রজেক্ট এর অবস্থা ভালো। প্রচুর পরিমাণে বাউন্টি হাম তারা সেখানে জয়েন করেছে।

328
Investing & Make Money Discussion / Re: 2021 future of DeFi
« on: January 09, 2021, 05:50:55 AM »
In 2021, the condition of DeFi projects may be better. If you go staking on binance exchange, there is risky writing. Blockchain At one time people could not believe, now a lot of people believe. So the future of decentralized finance is much better.

329
আপনি কোন এক্সচেঞ্জ সবচেয়ে বেশি পছন্দ। আরো বাণিজ্য করতে ভালোবাসেন। আমি বিনান্স সবচেয়ে বেশি ব্যবহার করি। আরো এটিতে বাণিজ্য করি। লেনদেনের জন্য অনেকে কয়েনবেস ব্যবহার করে, কিন্তু আমি বিনান্স ব্যবহার করি।

330
Trading / Do you currently trade on the ETH platform?
« on: January 08, 2021, 08:07:14 PM »
Ethereum high gas prices are becoming a problem for our users. I have been interrupted by two transactions for the last few days. Because the transactions were such that it cost about 30$ to do. So high. Me just ignoring. However, I have stopped this stand. Currently I do not change from any coin exchange. I don't keep my Shashikar in my complete wallet. Because the fee is much higher. So I started trading on the tron ​​platform. What are you doing

Pages: 1 ... 20 21 [22] 23
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services