click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Nostoman

Pages: 1 ... 19 20 [21] 22 23
301
আমি সিগনেচার ক্যাম্পেইন করতে চাই কিন্তু কোন ওয়ালেট দিয়ে করলে সবথেকে ভালো হবে।
Myethereumwallet and trust wallet আপনার জন্য অনেক সুবিধা হবে। এই দুটো ওয়ালেট অত্যন্ত সহজ ও নিরাপদ। বেশিরভাগ বাউন্টি হান্টার রা এই দুটি ব্যবহার করে থাকেন।
অবশ্যই ভাই এটি সঠিক কথা যে Myether wallet and trustwallet এই দুটি ওয়ালেট ওই খুবই সুবিধাজনক এবং নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো। তাই লোকেরা সবচেয়ে বেশি এই দুই ওয়ালেট কে পছন্দ করে ও সকলেই এটি ব্যবহার করে।
my Ether Wallet ব্যবহার করা খুব একটা নিরাপদ নয়। বর্তমানে অনেকটাই জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ অতি আগে থেকেই এটির ব্যবহার হয়ে থাকে। তবে ইউজারদের কাছে হাইজ্যাক হওয়ার ঘটনা অনেক ঘটে। তবে আপনি ট্রাস্ট ওয়ালেট ব্যবহার করতে পারেন। এটি ব্যবহারে অনেক সুবিধাজনক। হাইজ্যাক হওয়ার সম্ভাবনা খুবই কম।

302
৫০ টা পোস্টে জে আর মেম্বার। ১০০ পোস্টে ফুল মেম্বার। ২৫০ পোস্টে মনে হয় এস আর মেম্বার।
ভাই আমার আগে জানা ছিল না কত পোস্ট এ জেআর মেম্বার হয় এবং কত পোস্ট এ ফুল মেম্বার হওয়া যায়। আপনার এই পোস্টটি থেকে অনেক সহজ ভাবে জেনে নিলাম। এ বিষয়ে আপনাকে জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ।
নিয়মিত একটিভ থাকুন। তাহলে প্রতিনিয়ত পোস্ট করলে rank বৃদ্ধি পাবে। যা প্রত্যেকটা ইউজারদের জন্য অবশ্যই কাম্য। নিয়মিত একটিভ থাকলে প্রতিনিয়ত পোস্ট করুন। এবং এখানে নতুন ইউজারদের নিয়ে আসুন। তাদের সাথে বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করুন। যেমন বিটকয়েন ও ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে।

303
Date Registered: March 19, 2014, 10:25:33 PM

2014 সালে, উন্নিশ মার্চ, দশটা 25 মিনিট 33 সেকেন্ডের ফোরামটি ডেভলপ করা হয়েছে। সেই থেকে ফোরামের যাত্রা শুরু হয়েছে। ফোরামের বয়স হিসাবে সেরকম ট্রাফিক তৈরি করতে পারেনি। তবে ভবিষ্যতে ট্রাফিক তৈরি হবে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ফর্মটির কত সালে প্রথমে চালু হয়েছে। কিন্তু এত আগেও চালু হওয়ার পরেও কেন এর প্রাইস এতটা বৃদ্ধি পাচ্ছে না। তার থেকে পড়ে অ্যালার্ট কয়েন ফোরাম এসে এই ফোরামের থেকে অনেক উন্নত লাভ করেছে।
ফোরামটি আমি অনেক আগে থেকেই চিনি। তবে কোন দিন এখানে আসার প্রয়োজন মনে করিনি। অন্য তিনটি ফোরামে আমি ছিলাম। তবে বর্তমানে মনে হলো এখানে আসা উচিত। তাই এডমিনের সাথে কথা বলে এখানে এসেছি।আমি যে কোন ফোরামে গেলে সে ফোরাম বাঙ্গালীদের কারণ এর জনপ্রিয়তা পায়, এখানেও একসময় বাঙালিদের নিয়ে আসব। আপনিও ইউজারদের দাওয়াত দিন। ফোরামটা জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।

304
বর্তমান সময়ে আমি মনে করি TRX token খুবই স্টাবল একটি কয়েন। বর্তমানে এর প্রাইস কিছুটা কমেছে আমি দেখেছি প্রাইস কখনোই বেশি কমে না তবে এই কয়েনটি যদি এখন কিনে রাখা যায় তাহলে অবশ্যই ভবিষ্যতে ভাল প্রফিট পাওয়া সম্ভব হবে।
TRX আসলে একটি ভালো মানের প্ল্যাটফর্ম। আপনি যে কোন এক্সচেঞ্জ থেকে উক্ত কয়েনটি কিনে টান্সফার করলে কোন ফি কাটবেনা। তাই আমি টিয়ার এক্স কে বিনিয়োগের কয়েন হিসাবে গণ্য করতে পারি।
হ্যাঁ TRX টান্সফার করতে ফি অনেক কম লাগে। বর্তমানে বেশ জনপ্রিয়। কারণ বিভিন্ন গেমিং সাইটের প্রচুর ব্যবহারের ফলে, অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে। ভবিষ্যতে মূল্য বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। তাই অনেকে বিনিয়োগ ও বাণিজ্য করে লাভবান হচ্ছে।

305
বাংলাদেশে প্রচুর পরিমাণ ইউজার রয়েছে। যারা প্রতিনিয়ত বিটকয়েন ব্যবহার করে থাকে। বিটকয়েন বাংলাদেশের লেনদেনের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত অনেক ইউজার বিটকয়েন লেনদেন করে থাকে। ক্রিপ্টোকারেন্সি লেনদেনের জন্য বাংলাদেশের বিটকয়েন অনেক বেশি জনপ্রিয়। বর্তমানে বিভিন্ন মাস্টারমাইন্ড লেনদেনের জন্য সরকারের হাতে বন্দী হচ্ছে। তাদের লেনদেন মানি লন্ডারিং এর আওতায় চলে গেছে। এ বিষয়ে আপনি কি মনে করেন?

306
ভিডিওটি দেখুন। বেশিরভাগ চক্রগুলো নজরদারিতে রয়েছে। বাংলাদেশের বিটকয়েনের ব্যবহার কমিয়ে আনা হবে। বিটকয়েন এর যারা ইউজার রয়েছেন তারা আরো বেশি সতর্ক হয়ে যান। ভবিষ্যতে বিটকয়েন বাংলাদেশ অনুমোদন পাক এটাই কামনা।

ভিডিও লিংক: https://youtu.be/vCZXQtEwVg8

307
বিকেলবেলা খবরটি পেপারে দেখেছি। এরকম ঘটনা ক্রিপ্টোকারেন্সি ইউজারদের জন্য সত্যিই খুব হতাশাজনক। লেনদেনের জন্য আস্থাবান কোন লোক পাচ্ছি না। দেখা যায় আমি কোন লোকের সাথে লেনদেন করলাম, সে পুলিশের হাতে ধরা পরল, পাশাপাশি আমাকেও ধরল। এটা খুবই হৃদয়বিদারক। তাই আমি গত কয়েক মাস ধরে লেনদেন কমে দিয়েছি। বিশেষ করে এলাকার কোন লোকের সাথে ডলার বিক্রি করিনি। কিন্তু সবই বাজার থেকে কিনে থাকি। ভবিষ্যৎ ঝুঁকিপূর্ণ বলে আমি মনে করি। আমি অনেক দূরে অপরিচিত এক লোকের সাথে কেনাবেচা করি। সে খুব বিশ্বস্ত। তাই সবাই সতর্ক হোন। লেনদেনের ক্ষেত্রে সঠিক মানুষ নির্বাচন করুন। যে আপনার আমলনামা কোনদিনও কারো সামনে আনবে না। এলাকার কাছের কোন লোকের সাথে লেনদেন করে ধরা খাওয়ার থেকে, দুরে কোনো লোকের সাথে লেনদেন করা ভালো। যেহেতু ক্রিপ্টো সম্পদগুলোর বাংলাদেশের বৈধতা নেই। ভবিষ্যৎ সম্পর্কে কিছু চিন্তা করা উচিত, আপনার বিরুদ্ধে যেন কেউ আঙ্গুল তুলতে না পারে। সেরকম আমলনামা তৈরি করুন। বাংলাদেশের অবৈধ হওয়ার একটি কারণ হলো, কিছু পাপীষ্ঠ লোক রয়েছে, যারা অবৈধ লেনদেনের জন্য ব্যবহার করবে। ভবিষ্যতে ক্রিপ্টোকারেন্সি অনুমোদন পেলে ইউজারদের সার্থকতা হবে।
সোর্স: পোস্টটি অন্য একটি ফোরাম থেকে নিয়ে এসেছি। এবং পোস্টটি আমার ছিল।

308
অনলাইনে নিষিদ্ধ ভার্চুয়াল মুদ্রা বিট কয়েন ক্রয় বিক্রয় এবং এর মাধ্যমে অর্জিত অর্থ বিদেশে পাচার করার অপরাধে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দারমানিক এলাকা থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে ১৯টি ভুয়া জাতীয় পরিচয়পত্র, ২২ সিম কার্ড ও বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক হলেন কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দারমনিক পূর্বপাড়া এলাকার আতর আলীর ছেলে রায়হান হোসেন (২৯)।
আরো বিস্তারিত জানতে নিচের লিঙ্কে অপশনে ক্লিক করুন।
লিংক

309
I hope that at this event the FreeTON team will officially present their plans and plans in the future. Communities want to know what they want to do, what they will do and how. That will determine the success of the FreeTON project, but just their forum is not enough.
Free TON own forum is not enough to improve. That's why they suggest creating sections in forums. But at present they have not been able to create. I was voting there. However whatever the gist of the discussion I do not understand here, why it has come up in the discussion here, you are discussing, so please help me to know the details.

310
Bengali Language / Re: BetFury project কিরকম??
« on: January 13, 2021, 08:21:18 AM »
Betfury এই ফোরামের প্রচারণা নয়। এটি একটি গ্যাম্বলিং প্রজেক্ট। তারা ছয় বছরের জন্য বাজারে এসেছে। বর্তমানে তাদের নিজস্ব টোকেন বা ডলারের উপরে staking চলছে। বিভিন্ন উইনার কম্পিটিশন চলছে। সব মিলিয়ে প্রজেক্ট এর অবস্থা ভালো। প্রচুর পরিমাণে বাউন্টি হাম তারা সেখানে জয়েন করেছে।
হ্যাঁ আমি তাই দেখলাম এখানে প্রচুর পরিমাণে বাউন্টি গানটার জয়েন করেছে। আমি দেখলাম এটি স্ট্রিকিং করেছে চার বছরের জন্য। যাদের এই টোকেনটি রয়েছে তারা এখান থেকে একটানা চার বছর পাবেন। আসলে গ্যাম্বলিং সাইডের টোকেন গুলো অনেক উন্নত হয়ে থাকে।
6 বছরের জন্য তারা মার্কেটপ্লেসে এসেছে। 6 বছর থাকবে এটা নিশ্চিত করে বলা যায়। তবে আরো বেশি থাকার সম্ভাবনা রয়েছে। আমি কিছু গেমিং সাইট দেখেছি, যেগুলো কম সময়ের জন্য মার্কেটপ্লেসে এসেছিল। তবে বর্তমানের দীর্ঘমেয়াদি পরিকল্পনা তারা এখনও রয়েছে। 2015 সাল থেকে কিছু সাইট আমি দেখে আসতেছি। এখনও রয়েছে। ভবিষ্যতে তারা প্রতিশ্রুতি বদ্ধ। তাই এটাও ভবিষ্যতে বেশি সময় ধরে থাকতে পারে।

311
Bengali Language / Re: BetFury project কিরকম??
« on: January 13, 2021, 08:19:13 AM »
Betfury এই ফোরামের প্রচারণা নয়। এটি একটি গ্যাম্বলিং প্রজেক্ট। তারা ছয় বছরের জন্য বাজারে এসেছে। বর্তমানে তাদের নিজস্ব টোকেন বা ডলারের উপরে staking চলছে। বিভিন্ন উইনার কম্পিটিশন চলছে। সব মিলিয়ে প্রজেক্ট এর অবস্থা ভালো। প্রচুর পরিমাণে বাউন্টি হাম তারা সেখানে জয়েন করেছে।
হ্যাঁ আমি তাই দেখলাম এখানে প্রচুর পরিমাণে বাউন্টি গানটার জয়েন করেছে। আমি দেখলাম এটি স্ট্রিকিং করেছে চার বছরের জন্য। যাদের এই টোকেনটি রয়েছে তারা এখান থেকে একটানা চার বছর পাবেন। আসলে গ্যাম্বলিং সাইডের টোকেন গুলো অনেক উন্নত হয়ে থাকে।
স্টিকিং কতদিন চলবে সেটা এখনো স্পষ্ট নয়। তবে বাউন্টি হান্টারদের স্পিকিং এর জন্য প্রতিদিন ডলার দিয়ে থাকে। তবে উক্ত কর্তৃপক্ষ যদি ইচ্ছে করে তাহলে স্টাকিং দীর্ঘদিন চালিয়ে যেতে পারে।
স্টাকিং 6 বছর ধরে চলবে বলে তারা অফিশিয়াল এনাউন্সমেন্ট দিয়েছে। তাদের ওয়েবসাইটে বলা হয়েছে ছয় বছর চলবে। ছয় বছর পর তারা বাজার থেকে এমনিতেই চলে। কিন্তু প্রচুর পরিমাণ জনপ্রিয়তা থাকার ফলে ভবিষ্যতে আরও কিছু বছর বাড়ানোর চেষ্টা হতে পারে। কারণ বর্তমানে অনেক বেশি জনপ্রিয় গেমিং সাইডে পরিণত হয়েছে। আমি অন্য ফোরাম থেকে সিগনেচার করেছি। বর্তমানে স্টাকিং এর মাধ্যমে কিছু ডলার পাচ্ছি।

312
আপনার কাছে কোন এক্সচেঞ্জ টি সবথেকে প্রিয় এবং কেন??
আমার কাছে সবচেয়ে জনপ্রিয় এক্সচেঞ্জ হলো বাইনান্স এক্সচেঞ্জ। আমি প্রতিনিয়ত উক্ত এক্সচেঞ্জ কেনাবেচা করে থাকি। উক্ত এক্সচেঞ্জকে খুবই জনপ্রিয় ও নিরাপদ।
বাইনান্স এক্সচেঞ্জ সব ইউজারদের কাছে জনপ্রিয়। কারণ এখানে যেসব বাণিজ্য হয়ে থাকে, বেশিরভাগ বাণিজ্যে লাভবান হওয়া সম্ভব। তাই প্রচুর পরিমাণে জনপ্রিয়তা রয়েছে। ভবিষ্যতে আরও জনপ্রিয় হবে, সেই পথেই এগিয়ে যাচ্ছে।

313
এই ফোরামে কারমা দিতে হলে কয়টা পোস্ট করতে হবে। যদি কেউ একটু বলে দেন তাহলে অনেক ভালো হবে।
আপনি যখন পোস্ট দিয়ে সিনিয়র ইউজার এ পরিণত হবেন। তখন আপনি কারমা দিতে পারবেন। যেমন কারমার জন্য নিয়ম কানুন রয়েছে। যদিও আমি এখানে মডারেটর হিসেবে কারমা দিতে পারি। পোস্ট এর পরিমাণ বৃদ্ধি করুন, নিয়মিত একটিভ থাকুন।

314
ডিজিটাল বাস্তুতন্ত্রে আর্থিক পরিষেবাগুলি অনেক বেশি স্থানান্তর করা সম্ভব। যেমন ব্লকচেইন মাধ্যমে লেনদেন করে মানুষ অনেক বেশি উপকৃত হয়। তবে বর্তমানে NFT ও বিকেন্দ্রীভূত ফিনান্স (defi) এর পরিষেবাগুলি চালু হয়েছে। লেনদেনের জন্য বর্তমানে DeFi গুরুত্বপূর্ণ, তবে প্ল্যাটফর্মে লেনদেনের জন্য অনেক বেশি ফি লাগে। NFT সম্পর্কে আপনার ধারণা কি?
ডিসেন্ত্রালাইজড ফাইন্যান্সের একটি উল্লেখযোগ্য দিক হলো নন ফিং নজাবুন টোকন প্ল্যাটফর্ম। এটি দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে। আমার মনে হয় ডিপি প্রজেক্টগুলোর মধ্যে এন এফ টি প্রজেক্টগুলো খুব জনপ্রিয় হয়ে উঠবে।
আপনার সাথে একমত। বিকেন্দ্রীভূত ফিনান্স এর বৈশিষ্ট্য ইউজারদের মনে জায়গা রয়েছে। অর্থাৎ আর্থিক পরিষেবাগুলি সরিয়ে দিতে সক্ষম। বর্তমানে প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। ভবিষ্যতেও জনপ্রিয় থাকবে। ভবিষৎ পরিকল্পনা শ্রেষ্ঠ জায়গা দখল করবে।

315
বর্তমান সময়ে আমি মনে করি TRX token খুবই স্টাবল একটি কয়েন। বর্তমানে এর প্রাইস কিছুটা কমেছে আমি দেখেছি প্রাইস কখনোই বেশি কমে না তবে এই কয়েনটি যদি এখন কিনে রাখা যায় তাহলে অবশ্যই ভবিষ্যতে ভাল প্রফিট পাওয়া সম্ভব হবে।
TRX এ বিনিয়োগ করলে খুব একটা লাভবান হওয়া সম্ভব নয়। কারণ এর দাম সচরাচর খুব একটা বেশি বৃদ্ধি পায়। তবে বিভিন্ন এক্সচেঞ্জ গুলোতে স্টেকিং লাভবান। স্টাকিং যদি অ্যানুয়াল পার ইয়ার হয় তাহলে খুব একটা লাভবান নয়। তবে TRX এ বিনিয়োগ করতে হলে, অনেক বেশি পরিমাণ বিনিয়োগ করতে হবে। তাহলে লাভবান হওয়া সম্ভব হবে।

Pages: 1 ... 19 20 [21] 22 23
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services