click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Nostoman

Pages: 1 2 [3] 4 5 ... 23
31
বর্তমানে ক্রিপ্টোকারেন্সি বাজারের অবস্থা অনেক ভালো। অর্থাৎ বিটকয়েনের দাম ও অন্যান্য কয়েনের দাম অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে। আশা করা যায় 2022 সালে বিটকয়েন সহ অন্যান্য কয়েনের দাম তুলনামূলকভাবে অনেক বেশি বৃদ্ধি পাবে। কারণ প্রতিনিয়ত নতুন বিনিয়োগকারীদের চাহিদা রয়েছে। তাই বিটকয়েন এর উপর বাণিজ্য ও বিনিয়োগ করুন। আশা করি বিনিয়োগ করলে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা খুবই কম।

32
BNB মুদ্রাটি এর দাম অনেক বেশি বৃদ্ধি পাবে বলে আশা করি। কারণ বর্তমানে বিটকয়েন সহ অন্যান্য কয়েন গুলোর দাম বৃদ্ধি পাচ্ছে। তাই খুব তাড়াতাড়ি BNB এর দাম অনেক বেশি বৃদ্ধি পাবে। বর্তমানে ক্রিপ্টোকারেন্সি বাজারে বিনিয়োগ করলে লাভবান হওয়া সম্ভব। ‌ তবে মার্কেটের অবস্থা যদি খারাপ হতে থাকে তাহলে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে। কিন্তু BNB এর উপর বিনিয়োগ করলে কম ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে।

33
হ্যাঁ আমি আপনার সাথে একমত কারণ এই নেটওয়ার্কে লেনদেন করে আমরা সবাই ক্ষতিগ্রস্ত হচ্ছি। অতিরিক্ত ফি আমাদেরকে গুনতে হচ্ছে। আমি মনে করি ইথেরিয়াম এর অতিরিক্ত ট্রানজেকশন ফি বৃদ্ধি পাওয়ার ফলে এর জনপ্রিয়তা অনেকাংশে কমে গেছে। সুতরাং অন্যান্য প্লাটফর্মে লেনদেনের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। তাই যদি ইথেরিয়াম কর্তৃপক্ষ এর ট্রানজেকশন ফি না কমায় তাহলে ভবিষ্যতে এর জন্য কেউ তো আরো কমে যাওয়ার সম্ভাবনা আছে। এ কারণে নতুন নতুন প্ল্যাটফর্ম করলেও বর্তমানে বাজারে বিভিন্ন ভালো অবস্থান দখল করে।

34
আমি ইতোমধ্যে এই বিষয়টি নিয়ে একটি পোস্ট উপস্থাপন করেছি। বিটকয়েনের দাম তিন লক্ষ ডলার এ যাওয়ার সম্ভাবনা কবে। আমি মনে করি পরবর্তী 23 বছরের মধ্যে বিটকয়েনের দাম তিন লক্ষ ডলারে যাওয়ার সম্ভাবনা আছে। কারণ বিটকয়েন এর জনপ্রিয়তা এবং বাণিজ্য প্রতিনিয়ত বৃদ্ধি পেয়ে চলেছে। বর্তমানে বিভিন্ন নামিদামি প্রতিষ্ঠানগুলো বিটকয়েন ব্যবহার করে অনেক বেশি লাভবান হচ্ছেন। তাই প্রতিনিয়ত বিটকয়েন বাজারের অবস্থা অনেক উন্নতি করবে।

35
দীর্ঘদিন যাবৎ ট্রেডিং করে থাকি। তবে সব সময় লাভবান হওয়া সম্ভব নয়। কিছু ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা থাকে। বিশাল ক্ষতির সম্মুখীন হওয়ার পরে, দীর্ঘ সময় পর আবার লাভবান হয়েছি। একজন সেলার এর কাছ থেকে  $3000 কিনেছিলাম, যার বর্তমান মূল্য $10k. তবে ডলারগুলো বর্তমানে বসিয়ে রাখিনি। বর্তমানে ট্রেডিং এর কাজে লাগাচ্ছি। তাই আমি মনে করা করার সবচেয়ে বেশি লাভবান। আপনার কি মনে হয়।

36
বাজারের বর্তমান অবস্থায় বিনিয়োগকারীরা দীর্ঘমেয়াদী বিনিয়োগ পরিকল্পনার জন্য ভোট দেওয়ার কথা ভাবেন না। কারণ এখন স্বল্প মেয়াদে ট্রেড করে অনেক লাভ করা সম্ভব। যাইহোক, অনেক কয়েন দীর্ঘমেয়াদী জন্য উপযুক্ত। যেমন dogecoin, TRX, SLP, DGB, FTM, CRO, HEX, NAFT ইত্যাদি প্রচুর সম্ভাব্য মুদ্রা। সুতরাং যদি বিনিয়োগের তালিকা দীর্ঘ হয় বা আপনি দীর্ঘ সময় ধরে বিনিয়োগ করে থাকেন, তাহলে উপরের মুদ্রাগুলো ধরে রাখুন। আপনার মতামত কি?

37
অনেক পুরনো মুদ্রা ইতিমধ্যেই ছিটকে পড়ে গেছে। কিছু কয়েন এখন বিভিন্ন প্রতিকূল পরিবেশেও ঠিক আছে। যেহেতু বাজারের অবস্থা অনেক খারাপ হয়ে যায় তখন সব কয়েনের দাম কমে যায়। ডেভেলপমেন্ট টিম তখন মুদ্রার অবস্থা পরিবর্তন করার জন্য আপ্রাণ চেষ্টা করে। পুরোনো মুদ্রাগুলো উন্নয়নের শেষ পর্যায়ে, কিন্তু সামনে যদি নতুন কোন খবর থাকে, সেগুলোর উপর ভিত্তি করে দাম বাড়বে। তাই পুরনো মুদ্রাগুলো মানুষের আনুগত্য অর্জন করেছে। তাই নতুন বিনিয়োগকারীরা পুরনো মুদ্রায় বিনিয়োগ করে। আপনার মন্তব্য প্রকাশ করুন।

38
আমি সেই সব দেশের নাটকে বিশ্বাস করি না যেগুলো ক্রিপোকারেন্সির অনুমোদন এবং স্থগিতা নিয়ে প্রতিনিয়ত কথা বলে। বিভিন্ন সময়ে বিভিন্ন নেতিবাচক খবর দেয়। আসলে, তারা ক্রিপ্টোকারেন্সি শিল্পে আধিপত্য বিস্তার করতে চায়। তাই তাদের মতে অনেক ব্যবসায়ী আতঙ্কিত হয়ে তাদের অনুসরণ করে। আমি মনে করি ট্রেডের জন্য ক্রিপ্টোকারেন্সি বিশ্বাস করা উচিত। যাতে একজন ব্যবসায়ী কিছু সময়ে লাভ করতে পারেন। ক্রিপ্টোকারেন্সির সাথে ট্রেড করার জন্য, এই নেতিবাচক খবর না শোনা ভাল। কারণ বেশি ধৈর্য থাকলে উপকার পাওয়া সম্ভব। আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করুন।

39
আমি ভাবছি কখন বিটকয়েনের দাম $300k তে পৌঁছাবে। কারণ বর্তমানে বিভিন্ন দেশে বিটকয়েনের অনুমোদন বাড়ছে। এবং বিভিন্ন দেশ ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি বাজারে আসতে থাকে। সেই দৃষ্টিকোণ থেকে, এটি আশা করা হয় যে বিটকয়েনের দাম সর্বাধিক বৃদ্ধি পাবে। কিন্তু পরবর্তী 10 বছরে বিটকয়েনের দাম কত হতে পারে তাই দীর্ঘমেয়াদী বিটকয়েনের উন্নতি অব্যাহত থাকবে। আপনার মতামত কি?

40
আপনাদের পরিচিত বন্ধু বান্ধবদের এখানে ইনভাইট করুন। আরো ফোরামে নিয়মিত পোস্ট এবং অ্যাক্টিভ থাকার জন্য বলুন। কারণ এখানে নিয়মিত পোস্ট ও একটিভ থাকলে ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে জ্ঞান ও উপার্জনের রাস্তা গুলো খুজে বের করতে পারবে। তাই আরো বেশি জানতে এবং উপার্জন করতে পরিচিতদের এখানে ইনভাইট করুন। বেশি বেশি নতুন টপিক তৈরি করুন। বিটকয়েন ও অন্যান্য কয়েন গুলো নিয়ে বাণিজ্য করে কিভাবে লাভবান হওয়া যায় সেগুলো শেয়ার করুন। ধন্যবাদ।

41
বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও ওয়েবসাইটে এর নিউজ সম্পর্কে জানুন। আরও এ প্রজেক্ট সম্পর্কে জানুন। নিম্নের সোশ্যাল মিডিয়া গুলো দেওয়া হল:

ওয়েবসাইট: https://www.bitgame.com/

টেলিগ্রাম গ্রুপ: https://t.me/joinchat/9ch8WOnfFmZhN2Yx
টেলিগ্রাম চ্যানেল: https://t.me/Bitgame02
টুইটার: https://twitter.com/BitgameGlobal
ফেসবুক: https://www.facebook.com/BitgameGlobal
ইনস্টাগ্রম: https://www.instagram.com/bitgame_official
রেডি্ডট: https://www.reddit.com/r/Bitgame_Official/
টিক টক: https://vm.tiktok.com/ZSJv3J9re/
ইউটিউব: https://www.youtube.com/channel/UC-VyR3p7BOYJB9oSF_7dGJQ
লাইটপেপার: https://bitgame-lut.gitbook.io/lightpaper/

সমস্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলো উপরোক্ত সোশ্যাল মিডিয়া থেকে জানতে পারবেন। সুতরাং আরো বেশী জানুন এবং উপার্জন করুন।

42
 Bitgame একটি পেশাদার গেমিং প্ল্যাটফর্ম। এখানে অনেকগুলো ক্রিপ্টোকারেন্সি সাপোর্ট করে। একথা এটি একটি লাইভ প্রজেক্ট। এখানে প্রতিনিয়ত খেলোয়াড়রা বিভিন্ন বিট করতে সক্ষম হবে। তাই আরো বেশি খেলোয়ারদের নিয়ে আসতে এর প্রচার প্রচারণা বৃদ্ধি করুন। আরো উপকৃত খেলোয়ার এখানে নিয়ে আসতে বন্ধু-বান্ধবদের দাওয়াত দিন।

43
Bitcoin এর দাম এক লক্ষ ডলারে পৌঁছানোর সম্ভাবনা আছে। কারণ বেশিরভাগ নামিদামি প্রতিষ্ঠানগুলো বিটকয়েন এর উপর বিনিয়োগ ও বাণিজ্য শুরু করেছে। প্রতিনিয়ত বিটকয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে। কারণ যারা ভার্চুয়াল কারেন্সি লেনদেন ও বাণিজ্য করতে পছন্দ করে তারা বিটকয়েন এর উপর সবচেয়ে বেশি বিনিয়োগ করে। প্রতিনিয়ত নতুন লোকের চাহিদা বৃদ্ধির সাথে সাথে বিটকয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে। আগামী দিনগুলোতে বিটকয়েন এর লক্ষ্যমাত্রা এক লক্ষ ডলার। সুতরাং বিটকয়েনের দাম বৃদ্ধি পাবে।

44
Bengali Language / Re: Update news of IPL/BPL/ T20/One-day/Test cricket
« on: October 09, 2021, 05:39:34 AM »
ধন্যবাদ। এখানে গেমিং নিয়ে পোষ্ট হওয়া উচিত। Gaming sector গুলোতে প্রচুর বেটিং হয়ে হয়ে থাকে। তবে এখানেও বিভিন্ন গেম নিয়ে বেটিং সিস্টেম চালু করা যেতে পারে। কবে প্রকৃত খেলোয়ার লাগবে। IPL, BPL, T20, Test match সম্পর্কে নিয়মিত আপডেট শেয়ার করুন। তাহলে গেমাররা এখানে আসবে। নতুন কোন বেটিং সাইট এর তথ্য থাকলে সেগুলো লিংক শেয়ার করুন।

45
Crypto Discussion / Re: What's your first investment Coin?
« on: October 09, 2021, 05:25:12 AM »
We were a few friends doing research on the stock market all the time. At that time cryptocurrency has arrived. But there was no such spread.

We will learn about cryptocurrency later. For example, I first learned about Bitcoin. From then on I started learning about Bitcoin. Since then income in various ways.

Let's start finding ways of income in different ways. More and more new cryptocurrencies are coming to the market. And different types of them are starting to gain momentum in the market. Then invest in Bitcoin.
I started doing research to become an established businessman. I have been trading cryptocurrencies since then.

Pages: 1 2 [3] 4 5 ... 23
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services