click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Topics - Nostoman

Pages: 1 2 [3] 4 5 ... 12
31
পূর্ববর্তী রেকর্ডগুলি ভাঙতে বিটকয়েন একটি নতুন অবস্থান নিচ্ছে। বিটিসি অবস্থান উন্নত করার জন্য বাজার প্রস্তুত রয়েছে। বর্তমানে বিটকয়েন সমর্থন অঞ্চল $60k+. খুব শীঘ্রই একটি নতুন রেকর্ড স্থাপন করবে। যে কোনও অঞ্চল থেকে দেখা হবে। প্রতিরোধের অঞ্চলটি হবে $75k - $80k।
আপনার বিশ্লেষণ বা চিন্তাভাবনা ব্যাখ্যা করুন?

32
সমস্ত ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ ঝুঁকিপূর্ণ। যে কোনও বিনিয়োগকারী যিনি কেবলমাত্র একটি মুদ্রার দাম বাড়লে বিনিয়োগ করেন benefits

ঝুঁকিপূর্ণ নতুন প্রকল্প বা টোকেন বিনিয়োগ করার চেয়ে ওয়েলকয়েনগুলিতে বিনিয়োগ করা ভাল। প্রতিটি বিনিয়োগকারী এখানে কম দামে এবং দীর্ঘমেয়াদে সফল হয়।

বিনিয়োগকারীরা কেবল তখনই উপকৃত হন যখন তারা বিনিয়োগ করে এবং ধৈর্য ধরে অপেক্ষা করেন। প্রতিটি দেশে বড় এবং ছোট আরও অনেক বিনিয়োগকারী রয়েছে। বিশেষত যখন আমি আমার নিজের দেশের কথা বলি, এখানে প্রচুর বিনিয়োগকারী রয়েছে। তবে খুব প্রকাশের জন্য। বেশিরভাগ বিনিয়োগকারী অগ্রণী এক্সচেঞ্জগুলিতে যান। সুতরাং আমি মনে করি এটি ওয়েলকুইনে বিনিয়োগ করা ভাল।

33
আমি মনে করি, গতকাল ইটিএইচ 2200$ সাপোর্ট জোনটি পরীক্ষা করবে এবং সেখান থেকে ETH ঠিক বাউন্স করেছে। আশা করছি যে আপনি ছেলেরা আপনার ব্যাগগুলি প্রতিরোধের জোনের কাছে ভরেছেন। ইটিএইচ এখন 2146$ ডলারে লেনদেন করছে। এটি রাতারাতি 5% এর বেশি পদক্ষেপ। অপেক্ষা করুন এবং ধৈর্যধারণ করুন।

34
কিছুদিনের মধ্যে বিটকয়েন বা রোডম্যাপের ভবিষ্যত বোঝা মুশকিল। এটি কোন পর্যায়ে যাবে তা বলা মুশকিল। তবে, প্রতিরোধের ক্ষেত্রটি অবশ্যই $75k এর মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে। বর্তমানে ভাল ভলিউমের সমান্তরাল ত্রিভুজগুলি উত্থিত হয়েছে। এলন কস্তুরের বক্তব্য সত্য। তবে আমার ধারণা বিটকয়েন এই বছর $75k এর মধ্যে সীমাবদ্ধ থাকবে। সাধারণভাবে, ছোট বিনিয়োগকারীরা ঝুঁকি নিতে চান না। সুতরাং এই অঞ্চলটি পূরণের আগে কমপক্ষে একবার ঝুঁকি এড়ানো উচিত নয়।

35
আমি আপনাকে বলেছিলাম যে নতুন ট্রেড না খোলার এবং সমস্ত ব্যবসায় স্টপ লস ব্যবহার করবেন না। কোনও ব্যবসা না করাও একটি শিল্প এবং আপনার লাভ বাঁচাতে আপনার এটিকে আয়ত্ত করতে হবে। লোকেরা ভুলে গিয়েছিল যে লোকসান থেকে অর্থ সাশ্রয় করাও লাভ। অল্টসের জন্য নতুন এন্ট্রি পাওয়া গেলে আপডেট হবে এবং বিটিসিতে আপডেট হবে। তবে এখন এডিএ এবং পোলক্যাডোট দুর্দান্ত অবস্থানে রয়েছে।

36
তেজস একটি সর্বাধিক সক্রিয় দল এবং টিমটি প্রকল্প এবং উন্নয়নগুলি নিয়ে অবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছে। গ্রেস্কেল তার বিনিয়োগকারীদের তেজস (এক্সটিজেড) দেওয়ার জন্য একটি ট্রাস্টও রেজিস্ট্রেশন করেছে। আমরা ২০২১ সালে এক্সটিজেডে একটি ভাল সমাবেশ দেখতে পাব পরবর্তী সমাবেশের আগে আপনার অবস্থান তৈরি করুন। আমি মনে করি এখনই বিনিয়োগের সঠিক সময়। আপনি এটি আপনার বিনিয়োগের তালিকায় রাখতে পারেন। তবে দীর্ঘমেয়াদী ধরে রাখুন। এটা আমার ব্যক্তিগত মতামত। আপনি কি মনে করেন?

37
ক্রিপ্টোকারেন্সি লেনদেন আমাদের দেশে অবৈধ। আমার দেশের সরকার কখনই ক্রিপ্টোকারেন্সি লেনদেন নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে না।

একটি সময় অনুমোদিত হবে। কারণ দেশে ক্রিপ্টোকারেন্সির ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বাড়ছে। তাই বাংলাদেশের সদস্য হতে পেরে আমি গর্বিত।

এখন বাংলাদেশের অবস্থান ৪১ নম্বরে রয়েছে। তবে এটি আরও দ্রুত গতিতে র‌্যাঙ্কিংয়ে আরও এগিয়ে যাবে।

38
Bengali Language / বিনান্স এক্সচেঞ্জ ?
« on: April 10, 2021, 09:13:00 AM »
বিনান্স এক্সচেঞ্জ সকল ব্যবহারকারীর কাছে জনপ্রিয়। কারণ এখানে যে ব্যবসায়গুলি ঘটে থাকে তাদের বেশিরভাগই লাভজনক। তাই জনপ্রিয়তা অনেক আছে। ভবিষ্যতে এটি আরও জনপ্রিয় হবে, সেই দিকে এগিয়ে চলেছে। তাই সবাই বিনিয়োগ প্রতিনিয়ত ট্রেডিং করে লাভবান হচ্ছে। বর্তমানে লেনদেনের জন্য আমি বিনান্স এর ওয়ালেট গুলো ব্যবহার করি। আপনার মতামত কি?

39
বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন না করার কারণ হ'ল বাংলাদেশের ব্যাংকগুলি বিটকয়েনের দামকে খুব ঝুঁকিপূর্ণ বলে মনে করে। কারণ বিটকয়েনের দাম কবে যাবে। সমস্ত ব্যাংক ক্ষতিগ্রস্থ হবে। আমরা অর্থনীতির ধ্বংসের দিকে যাব। আবার দেশের অভ্যন্তরে বিভিন্ন অবৈধ লেনদেনের জন্য বিটকয়েন ব্যবহার করছেন। তার মানে ওষুধের ব্যবসায়ের মতো জঘন্য লেনদেন বিটকয়েনের সাথে ঘটতে পারে। কারণ এখানে কোনও ব্যক্তির তথ্য নেই। সব মিলিয়ে বাংলাদেশ সরকার বিটকয়েন অনুমোদন করে না। আপনার মন্তব্য পোস্ট করুন।

40
ক্রিপ্টোকারেন্সি বাজারে যখন উপার্জনের জন্য প্রবেশ করেছিলাম, তখন কিছু কিছু কাজ করে পেমেন্ট পেতাম। সেগুলো ট্রেডিংয়ের কাজে লাগাতাম।কিন্তু বর্তমানে বাজার ভালো হওয়া সত্ত্বেও আমি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি। এখন কয়েকটি ট্রেড‌ এ অংশগ্রহণ করেছি তবে লাভবান হতে পারিনি। যেমন Dock. আমার buy zone ছিল ০.১৫$. তবে বর্তমান মূল্য দাঁড়িয়েছে ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌১২ সেন্ড।

41
গত কয়েকদিন যাবত কয়েকটি টোকেন লেনদেন করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন। আমি কয়েকটি ওয়ালেটে বারবার ডিপোজিট করার পরেও এক পর্যায়ে লেনদেন থেমে যাচ্ছে। অর্থাৎ সেটাই Uniswap এ। অতিরিক্ত ফি এর কারণে ২০$ করে ডিপোজিট করেছি। কিন্তু ফি এর প্রয়োজন 50 ডলারের উপরে। সুতরাং কয়েকবার সোয়াপ করতে বাধাগ্রস্ত হয়েছে। বর্তমানে আমি ইথেরিয়াম প্লাটফর্ম সবচেয়ে বেশি ব্যয়বহুল মনে করি। আপনি কি মনে করেন?

42
আমি 2020 সালে কোন কয়েন হোল্ড করিনি। তবে বর্তমানে কিছু কয়েন হোল্ড করেছি। সর্বোচ্চ পরিমাণ হোল্ড করেছি সেটা হল DIA. হোল্ড করার কারণ হলো এই টোকেন টি হোল্ডারদের বোনাস দিয়ে থাকে। তাই আপনিও চাইলে হোল্ড করতে পারেন।

43
রিগ এপ্রিল ফুল দিবসটির প্রতি ইঙ্গিত দিয়ে, কস্তুরী প্রতিশ্রুতি দেয় যে "আক্ষরিক চাঁদে একটি আক্ষরিক দোগেকইন রাখবেন", তবে হডলারের পক্ষে ফলস্বরূপ লাভ একটি রসিকতা ছাড়া আর কিছু ছিল না।

এটি এপ্রিল ফুলের প্রঙ্ক হতে পারে, তবে যখন এটি মেম-ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি ডেজেকইন (ডিওজিই) আসে তখন এটি খুব কমই গুরুত্ব দেয়।
বিস্তারিত ইংরেজি পোস্টে


44
গ্রেফতারের সময় কর্তৃপক্ষ কর্তৃক বাজেয়াপ্ত হওয়ার পরে চার বছর ধরে এই কয়েনগুলি হিমাগারে আটকে ছিল।
দক্ষিণ কোরিয়ার প্রসিকিউটররা অবশেষে একটি বিটকয়েন (বিটিসি) বিক্রি করেছেন যেটি তারা 2017 সালে একজন অপরাধীর কাছ থেকে বাজেয়াপ্ত করেছিল এবং এটি গ্রেপ্তারের সময় তার চেয়ে 10.5 মিলিয়ন ডলার বেশি। নগদ অর্থ দেশের জাতীয় কোষাগারের কফারে জমা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

সুউন জেলা প্রসিকিউটর অফিস থেকে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, কর্তৃপক্ষ কর্তৃক বাজেয়াপ্ত করা বিটকয়েন এটিই প্রথম এবং ২০১৩ সালে কোল্ড স্টোরেজে রাখার পর প্রথমবারের মতো প্রশ্নযুক্ত মুদ্রা সরানো হয়েছে।
বিস্তারিত ইংরেজি পোস্টে


45
ব্লকচেইন প্রযুক্তি নতুন স্বাস্থ্য নজরদারি ব্যবস্থা যেমন COVID-19 ভ্যাকসিন পাসপোর্টগুলির অখণ্ডতার প্রতি আস্থা তৈরি করতে ব্যবহৃত হচ্ছে।
দক্ষিণ কোরিয়া, যা ৫ বছরের বেশি বয়সী নাগরিকদের জন্য কোভিড -১৯ ভ্যাকসিন রোলআউট শুরু করেছে, টিকাদান নাগরিকদের জন্য আগত ভ্যাকসিন পাসপোর্ট প্রত্যয়িত করতে ব্লকচেইন প্রযুক্তি
ব্যবহারের পরিকল্পনা প্রকাশ করেছে।

রয়টার্সের মতে, প্রধানমন্ত্রী চুং সি-কিুন একটি সরকারি সভায় বলেছেন যে টিকা দেওয়ার ডিজিটাল প্রমাণ পরিচালনা করতে একটি নতুন মোবাইল অ্যাপ ব্যবহার করা হবে এবং এপ্রিলের পরে তা চালু হবে বলে আশা করা হচ্ছে। নাগরিকরা স্পষ্টভাবে একটি জাব পেয়েছে তার প্রমাণ জাল করতে সক্ষম না হয় তা নিশ্চিত করতে ব্লকচেইন প্রযুক্তি ব্যবহার করা হবে।
বিস্তারিত ইংরেজী পোস্টে


Pages: 1 2 [3] 4 5 ... 12
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services