click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Topics - Nostoman

Pages: 1 [2] 3 4 ... 12
16
এইচএসবিসি গ্রাহকদের এবং ক্লায়েন্টদের বিটকয়েন এবং ক্রিপ্টো বিনিয়োগ পণ্য সরবরাহকারী বড় ব্যাংকগুলির ক্রমবর্ধমান তালিকায় যোগ দিবে না। ক্রিপ্টোকারেন্সির জন্য সাম্প্রতিক অশান্ত দামের ক্রিয়াটি জনপ্রিয় অ্যান্টি-ক্রিপ্টো ব্যাংক এইচএসবিসিকে ভার্চুয়াল মুদ্রার প্রতি তার নেতিবাচক অবস্থান দ্বিগুণ করার জন্য যথেষ্ট সুযোগ প্রদান করবে বলে মনে হচ্ছে।

সোমবার রয়টার্সের সাথে কথা বলার সময় এইচএসবিসির প্রধান নির্বাহী নোয়েল কুইন বলেছিলেন যে ব্যাংক তার গ্রাহকদের কাছে ক্রিপ্টো ট্রেডিং ডেস্ক চালাতে বা ক্রিপ্টোকারেন্সিয়াসহ বিনিয়োগের প্যাকেজ সরবরাহ করতে আগ্রহী নয়। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


17
মার্চ শুরুর দিকে স্পট সোনা গত জানুয়ারীর 8 তারিখের পরে সর্বোচ্চ দামের শীর্ষে পৌঁছেছে। মিড-মে ক্রিপ্টো বাজার বিক্রয়-বন্ধের পরে, সোনায় উল্লেখযোগ্য মূল্য পুনরুদ্ধার দেখা গেছে।

ট্রেডিংভিউয়ের তথ্য অনুসারে, মঙ্গলবার সোনার দাম ভোর ৩ টা ৫০ মিনিটে প্রতি আউন্সে ১,৮৮7 ডলার হ্রাস পেয়েছে Gold

গত সপ্তাহে, ৮ ই জানুয়ারির পর থেকে সোনার সর্বোচ্চ দামের শীর্ষে পৌঁছেছে $ ১,৮৮৯ ডলারে, মার্চের শুরুর দিকে সোনার দাম কমে গিয়ে $ ১6868১ ডলারে চার মাসের উচ্চতম হিসাবে চিহ্নিত হয়েছে। লেখার সময়, স্পট সোনার গত 24 ঘন্টা প্রায় 0.1% বেড়ে,। 1,882 এ ট্রেড করছে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

18
বাইসন ট্রেলস ক্রিপ্টো ইকোসিস্টেম এবং সেলোর মতো উদ্ভাবনী নেটওয়ার্কগুলির বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, "বাইসন ট্রেলসের সিইও জো লাল্লুজ বলেছেন। ব্লকচেইন অবকাঠামো সংস্থা বাইসন ট্রেলস ভেল্ট ক্যাপিটালের সাথে অংশীদার হয়েছে যাতে সেলো নেটওয়ার্কের ব্যবহারকারীরা তাদের মোবাইল ডিভাইসের মাধ্যমে তাদের টোকেনগুলি নিরাপদে অংশীদার করতে দেয়।

সহযোগিতাটি বাইসন ট্রেলগুলি ভোল্ট ক্যাপিটালের জন্য একটি সেলো ভ্যালিডিটার নোড চালাচ্ছে, যার ফলে ভোল্ট ক্যাপিটালের সম্প্রদায়টি সিইএলও ক্রিপ্টোকারেন্সিকে ঝুঁকিতে ফেলবে, পুরষ্কার অর্জন করবে এবং নেটওয়ার্ক বৃদ্ধিতে সহায়তা করবে। বাইসন ট্রেইলের নোড অবকাঠামো প্রতিনিধিদের আরও সহজেই ক্রিপ্টোকারেন্সিকে ঝুঁকিতে ফেলতে দেয়। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

19
বিটকয়েন ষাঁড়গুলি ডেরিভেটিভস বাজার সূচক থেকে কিছুটা অবকাশ পেতে পারে যা দামের নীচে ইঙ্গিত দেয়। বিটকয়েনের (বিটিসি) দাম যেমন ২৫ শে মে $ ৩,000,০০০ ডলারে প্রতিষ্ঠা করার চেষ্টা করছে, সাম্প্রতিক $ ৩০,০০০ ডলার নীচে হতে পারে, এমন একটি ডেরিভেটিভস বাজার সূচকটি বিটিসি / ইউএসডি চক্রবৃত্তীয় লোকে সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করার ইতিহাস সহ প্রস্তাব করেছে।

সর্বশেষে যখন এটি নীচের দিকে ভবিষ্যদ্বাণী করেছিল সর্বশেষ 1 নভেম্বর, যার পরে একটি বিটকয়েন কেনার জন্য খরচ কয়েনবেসে 13,771 ডলার থেকে বেড়ে $ 64,899 ডলারে পৌঁছেছে।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

20
কেন্দ্রীয় কুয়েতের কেন্দ্রীয় ব্যাংক বলেছে যে একটি "আসল" মুদ্রা রাজ্য দ্বারা জারি করা হয়। গত সপ্তাহের বাজার-প্রশস্ত মূল্য ক্রাশের ফলে বিশ্বব্যাপী কেন্দ্রীয় ব্যাংকগুলি ক্রিপ্টোকারেনসিতে বিনিয়োগের ঝুঁকি সম্পর্কে সতর্কতা জারি করেছিল।

কেন্দ্রীয় কুয়েতের কেন্দ্রীয় ব্যাংকও এর ব্যতিক্রম ছিল না এবং শনিবার এটি একটি বিবৃতি জারি করে জনগণকে ক্রিপ্টোকারেন্সির বাজারে অস্থিরতা সম্পর্কে সতর্ক করতে।

সেন্ট্রাল ব্যাংক অফ কুয়েট জানিয়েছে যে ক্রিপ্টো সম্পদগুলি আসল মুদ্রা নয় যদিও এগুলিকে সাধারণত ক্রিপ্টোকারেন্সি বলা হয়।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

21
অবরুদ্ধ ইঞ্জিন দ্বারা চালিত একটি ব্লকচেইন-ভিত্তিক খেলা একটি ব্র্যান্ড-নতুন বৈশিষ্ট্য চালু করেছে যা শীর্ষ খেলোয়াড়দের দক্ষতা এবং নিষ্ঠার স্বীকৃতি দেয়।
একটি নিমজ্জনকারী ব্লকচেইন গেম যেখানে খেলোয়াড়রা অমর শারডগুলি সংগ্রহ করতে চান - প্লে-টু-উপার্জনকারী উপাদানগুলি চালু করার ঘোষণা দিয়েছে - নিবেদিত গেমারদের তাদের দক্ষতা এবং লড়াইয়ের কৃতিত্বের জন্য স্বীকৃতি অর্জন করতে সক্ষম করে।

হডলগডের নতুন বৈশিষ্ট্যটির অর্থ হ'ল একটি চরিত্রের মাথার উপরে উঠে আসা গেমপ্লেের মাঝখানে অবিচ্ছিন্নভাবে টোকেন এবং রাফল টিকিটের একটি অ্যারে এলোমেলোভাবে নামানো হবে। তবে, এই এনএফটি সংগ্রহ করা পর্যাপ্ত নয় ... এগুলি সত্যিকারের আপনার হওয়ার জন্য আপনার খেলার শেষ অবধি বাঁচতে হবে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


22
কিছু রাশিয়ান কর্মকর্তা গার্হস্থ্য চুক্তি আইনের অধীনে অর্থ প্রদানের জন্য ক্রিপ্টোকারেন্সিকে অনুমতি দিতে চান।
রাশিয়ার আইন প্রণেতারা ক্রিপ্টোকারেন্সি প্রদানের উপর নিষেধাজ্ঞার দেশটির আংশিক উল্টোপাল্টকে ওজন করছে বলে জানা গেছে।

স্টেট বিল্ডিং অ্যান্ড আইন সম্পর্কিত রাশিয়ান ডুমা কমিটির চেয়ারম্যান পাভেল ক্র্যাশিনিন্নিকভ ঘোষণা করেছিলেন যে সরকার "চুক্তিভিত্তিক মাধ্যম" হিসাবে ক্রিপ্টো প্রদানের অনুমতি দেওয়ার জন্য নাগরিক আইন সংশোধন করার বিষয়ে বিবেচনা করছে।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

23
কেন্দ্রীয় কুয়েতের কেন্দ্রীয় ব্যাংক বলেছে যে একটি "আসল" মুদ্রা রাজ্য দ্বারা জারি করা হয়। গত সপ্তাহের বাজার-প্রশস্ত মূল্য ক্রাশের ফলে বিশ্বব্যাপী কেন্দ্রীয় ব্যাংকগুলি ক্রিপ্টোকারেনসিতে বিনিয়োগের ঝুঁকি সম্পর্কে সতর্কতা জারি করেছিল।

কেন্দ্রীয় কুয়েতের কেন্দ্রীয় ব্যাংকও এর ব্যতিক্রম ছিল না এবং শনিবার এটি একটি বিবৃতি জারি করেছিল জনসাধারণকে ক্রিপ্টোকারেন্সির বাজারে অস্থিরতা সম্পর্কে সতর্ক করতে।

কেন্দ্রীয় কুয়েতের কেন্দ্রীয় ব্যাংক জানিয়েছে যে ক্রিপ্টো সম্পদগুলি সাধারণ মুদ্রা নয় যদিও এগুলিকে সাধারণত ক্রিপ্টোকারেন্সি বলা হয়। বিবৃতি অনুসারে, কেবল আইনী রাষ্ট্রই সার্বভৌমত্বের প্রতীক হিসাবে আসল মুদ্রা দিতে পারে:
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

24
ডিজিটাল মানি ফর্ম্যাট যুদ্ধটি টোকেনাইজেশনের যুদ্ধের পরাজয় বা জয়ী হতে পারে।
সিটি ব্যাংকের লেনদেনের ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক টনি ম্যাকলফ্লিনের অভিমত, ডিজিটাল মানি হ'ল আরেকটি দৃষ্টান্ত-স্থানান্তরিত ফর্ম্যাট যুদ্ধের বর্তমান থিয়েটার।

চলমান ফিনোভেক্স ভার্চুয়াল সামিট চলাকালীন বক্তব্যে ম্যাকলফ্লিন বলেছিলেন যে ডিজিটাল অর্থ অর্থের ভবিষ্যতে প্রতিকূল হয়ে উঠেছে। তবে, তিনি যুক্তি দিয়েছিলেন যে ডিজিটাল অর্থ নিজেই এখনও আর্থিক প্রতিষ্ঠান, ফিনটেক এবং ক্রিপ্টো তিনটি লাইন ধরে উল্লেখযোগ্য বিবর্তনের প্রক্রিয়াধীন ছিল।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

25
অবরুদ্ধ ইঞ্জিন দ্বারা চালিত একটি ব্লকচেইন-ভিত্তিক খেলা একটি ব্র্যান্ড-নতুন বৈশিষ্ট্য চালু করেছে যা শীর্ষ খেলোয়াড়দের দক্ষতা এবং নিষ্ঠার স্বীকৃতি দেয়।
একটি নিমজ্জনকারী ব্লকচেইন গেম যেখানে খেলোয়াড়রা অমর শারডগুলি সংগ্রহ করতে চান - প্লে-টু-উপার্জনকারী উপাদানগুলি চালু করার ঘোষণা দিয়েছে - নিবেদিত গেমারদের তাদের দক্ষতা এবং লড়াইয়ের কৃতিত্বের জন্য স্বীকৃতি অর্জন করতে সক্ষম করে।

হডলগডের নতুন বৈশিষ্ট্যটির অর্থ হ'ল একটি চরিত্রের মাথার উপরে উঠে আসা গেমপ্লেের মাঝখানে অবিচ্ছিন্নভাবে টোকেন এবং রাফল টিকিটের একটি অ্যারে এলোমেলোভাবে নামানো হবে। তবে, এই এনএফটি সংগ্রহ করা পর্যাপ্ত নয় ... এগুলি সত্যিকারের আপনার হওয়ার জন্য আপনার খেলার শেষ অবধি বাঁচতে হবে।
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

26
তহবিলগুলি নিরাপদ, বোগড ফিনান্স শোষণের পরে আশ্বাস দিয়েছে।
বিনান্স স্মার্ট চেইনের বিকেন্দ্রীভূত ফিনান্স ইকোসিস্টেম প্যানকেকবুনির এক সপ্তাহের মধ্যে দ্বিতীয় ফ্ল্যাশ শোষণ করতে দেখেছিল। একটি নতুন আক্রমণে ডিএফআই প্ল্যাটফর্ম বগড ফিনান্স থেকে 30 মিলিয়ন বা মোট তরলতার অর্ধেক অংশ ছড়িয়ে পড়ে। দলটি রবিবার এই হামলার বিষয়টি নিশ্চিত করে, ব্যবহারকারীদের সমস্যাটি সমাধান না হওয়া পর্যন্ত তার মূল টোকেনটি না কিনে সতর্ক করে দিয়েছে।

বিকাশকারী দল আক্রমণটি শুরু হওয়ার পরে অনুষ্ঠিত একটি অনলাইন সভাকে ধন্যবাদ জানিয়ে ৪৫ সেকেন্ড বা ১৫ টি ব্লকের মধ্যে শোষণকে চিহ্নিত এবং হ্রাস করেছিল। তবুও, অপরাধী 6 মিলিয়ন ডলার তরলতার 3 মিলিয়ন ডলার নিষ্কাশন করতে সক্ষম হয়েছিল। আক্রমণটির পরে বিওজি টোকেনের দাম প্রায় 1.8 ডলার থেকে 0.0003 ডলার পর্যন্ত ক্র্যাশ হয়েছিল। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


27
একটি ব্লকচেইন প্রকল্প বিশ্বাস করে যে এটি বিকেন্দ্রীকরণের সীমানা ঠেকানোর সময় এটি বিশাল আকার ধারণযোগ্যতা অর্জন করতে পারে।
2020 সালের 7 ই মে যখন এই "সত্যই বিকেন্দ্রীভূত" ব্লকচেন চালু হয়েছিল, তখন এটি একটি টোকেনও বিক্রি করে নি।

এক বছর পরে, ফ্রি টনে এখনও নেই - এবং হবে না - টন ল্যাবস সিটিও মিতজা গোরোশেভস্কি 3 মে এর কন্টিলেগ্রাফ এএমএতে বলেছেন।

প্রুফ-অফ-স্টেক ব্লকচেইনের জন্য এটি অনন্য, যা সাধারণত যাচাইকারীদের উপর নির্ভর করে যারা ভাল আচরণ নিশ্চিত করার জন্য কোনও প্রকল্পের টোকেনের ন্যায্য পরিমাণে ঝুঁকি নিয়ে থাকে।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

28
বর্তমান দামের ক্রিয়াকলাপ ষাঁড়ের অনুকূলে শেষ হতে পারে, জন বলিঞ্জার বলেছেন, ব্যবসায়ীরা আগ্রহের সাথে এমন একটি উত্সাহের অপেক্ষায় রয়েছে যা সংক্ষিপ্তরকে ছাড়িয়ে দিতে পারে।
বিটকয়েন (বিটিসি) ডাব্লু-আকারের নীচের অংশটি সম্পূর্ণ করতে পারলে উচ্চতর অঙ্কুর হতে পারে, বলছেন প্রবীণ বিশ্লেষক জন বলিঞ্জার।

২৪ শে মে একটি ট্যুইটে বলিঞ্জার ব্যান্ডের নির্মাতা বিটিসি / ইউএসডি-তে সম্ভাব্য লাভজনক ধারাবাহিকতা সংকেতের জন্য ব্যবসায়ীদের "সংযুক্ত থাকতে" বলেছেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

29
সোনারবেস স্টক হ'ল বিনিয়োগকারীদের ক্রিপ্টো শিল্পের সংস্পর্শে ওঠা এবং অস্থিরতা এড়ানোর সেরা উপায়, গোল্ডম্যান শ্যাক বিশ্লেষকরা জানিয়েছেন।
ওয়াল স্ট্রিট মেগাব্যাঙ্ক গোল্ডম্যান শ্যাচ মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ কয়েনবেসকে ক্রিপ্টো মার্কেটে বড় ধরনের ক্র্যাশের পরে ক্রয়ের রেটিং দিয়ে কভারেজ শুরু করেছে।

সোমবার ক্লায়েন্টদের কাছে একটি নোটে গোল্ডম্যান শ্যাশ বিশ্লেষক উইল ন্যান্স জানিয়েছেন যে ক্রিপ্টো শিল্পের জন্য বিনিয়োগকারীদের জন্য এক্সপোজার অর্জনের জন্য কয়েনবেস স্টকই সেরা উপায়, সিএনবিসি জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, কুইনবেসের মতো ক্রিপ্টো সংস্থার শেয়ারকে বিটকয়েনের (বিটিসি) মতো ক্রিপ্টোকারেন্সির প্যারাবোলিক অস্থিরতার বিরুদ্ধে একটি হেজ হিসাবে বিবেচনা করা উচিত। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


30
এক্সচেঞ্জগুলি এফআইএ তত্ত্বাবধানের আওতায় আস্তে আস্তে, উগান্ডার এএমএল ওয়াচডগ সরকার ক্রিপ্টো বিধিমালা সম্পর্কে পদক্ষেপ নিতে চায়।
উগান্ডার ফিনান্সিয়াল ইন্টেলিজেন্স অথরিটি চায় সরকার ক্লিপ-ক্রিপ্ট ক্রিপ্টো বিধিমালা নিয়ে আসে।

সোমবার উগান্ডার মিডিয়া আউটলেট ডেইলি মনিটরের একটি প্রতিবেদন অনুসারে, এফআইএ দেশটির অর্থ মন্ত্রককে উগান্ডায় ক্রিপ্টোকারেন্সির নিয়মকানুনের জন্য একটি আইনী কাঠামো তৈরি করতে বলেছে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


Pages: 1 [2] 3 4 ... 12
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services