click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Nostoman

Pages: [1] 2 3 ... 23
1

2
Bengali Language / OTAKU তে বিনিয়োগ
« on: October 27, 2021, 08:42:56 AM »
বর্তমানে এই প্রকল্পের উপর রিসার্চ করে বিনিয়োগ করেছি। আমি এই প্রকল্পের এন এফ টি গুলোর প্রতি আকর্ষিত হয়েছি। বর্তমানে জনপ্রিয়তা খুব একটা বেশি নয়। তবে আমি এর ডেভলপমেন্ট শেষ পর্যন্ত দেখতে চাই। ভবিষ্যতে অনেক বেশি উন্নতি লাভ করা সম্ভব না থাকবে। তাই অল্প পরিমাণে বিনিয়োগ করে রাখুন।

https://fomochronicles.com/

3
Bengali Language / ETNA Network এ $1500 বিনিয়োগ
« on: October 27, 2021, 08:38:03 AM »
ইতোমধ্যেই etna এর বিভিন্ন গেম চালু হতে যাচ্ছে। Play2earn ইতোমধ্যে চালু হয়েছে। এবং আগামী কয়েক সপ্তাহের মধ্যে গেম চালু হবে। বিভিন্ন ভালো এক্সচেঞ্জে লিস্ট করবে। বিভিন্ন পার্টনারশিপ করবে। আমি এই প্রোজেক্টের একজন বিনিয়োগকারী। ইতোমধ্যেই বিনিয়োগ করেছি। আপনিও চাইলে এই প্রজেক্টে বিনিয়োগ করতে পারেন। কারণ ভবিষ্যতে এর দাম অনেক বেশি বৃদ্ধি পাবে যা কল্পনার বাইরে।
https://etna.network/

4
Bengali Language / NAFT token এ $2000 বিনিয়োগ
« on: October 27, 2021, 08:35:32 AM »
Nafter বর্তমানে ইন্সটাগ্রাম এর প্রতিদ্বন্দ্বিতা করবে। কারণে প্লাটফরমটি বর্তমানে ইনস্টাগ্রামের মতো জনপ্রিয় হচ্ছে। তবে এখানে ক্রিপ্টোকারেন্সি রিলেটেড বিভিন্ন পোস্ট করা হয়। আরো এনএফসি বিক্রি করা যায়। অর্থাৎ আপনি যদি ভালো ছবি আঁকতে পারেন সেগুলো এই প্লাটফর্মে বিক্রি করতে পারেন। আমার যতটুকু ধারনা NAFT এর ভবিষ্যৎ অনেক বেশি দুর্দান্ত হবে।

আপনি বিস্তারিত ওয়েবসাইটে দেখতে পারেন: https://nafter.io/

এখানে অ্যাকাউন্ট করে, আপনি নিজের এন এফ টি মার্কেটপ্লেসে বিক্রি করতে পারেন।

5
মহামারী করোনাভাইরাস এর কারণে প্রত্যেকটা দেশের অর্থনীতি নিচের দিকে নেমে আসছে। বর্তমান অবস্থা আগে থেকে অনেকটাই ভাল আশা করা যায় এখন বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা একটি উন্নতির দিকে ধাবিত হচ্ছে।
মহামারীর পরবর্তী সময়ে বিভিন্ন দেশের অর্থনীতি নিয়ে কোন পোস্ট বা আর্টিকেল বা নিউজ পোর্টাল দেখেছেন? প্রত্যেকটা দেশের অর্থনৈতিক অবস্থা মহামারীর সময় খারাপ হয়নি। উন্নত দেশগুলোর অর্থনৈতিক অবস্থা ক্রিপ্টোকারেন্সি লেনদেনের জন্য চাঙ্গা ছিল। তবে শুধু বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা কিছুটা ধসে পড়ে ছিল। আবার বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা ভালো হতে শুরু করেছে। কারণ বাংলাদেশ এখন আর লকডাউনের মধ্যে পড়ে নেই। তবে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা আরও বেশি পরিবর্তিত হবে অর্থাৎ উন্নত হবে যদি ক্রিপ্টোকারেন্সি অনুমোদন পায়।

6
এই প্রযুক্তির ব্যবহারে আমরা সব কিছু অত্যন্ত সহজ ভাবে পেয়ে যাবে এবং স্বচ্ছতা থাকবে।
ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন পেলে দেশের আর্থসামাজিক উন্নয়ন ঘটবে। দেশ অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হবে। এবং দেশের প্রত্যেকটা ইউজার অতি অল্প খরচে অতি অল্প সময়ে লেনদেন করতে সক্ষম হবে। তাই এটি ব্যবহার কারীদের জন্য হবে দুর্দান্ত। এবং দেশের ভিতরে লেনদেনের একটা সুগঠিত মাধ্যম তৈরি হবে। তাই লেনদেন স্বচ্ছতা ও আরামদায়ক হবে বলে আমি মনে করি। মানুষ লেনদেন করে প্রশান্তি লাভ করবে। ভাই বাংলাদেশের ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন পাওয়া জরুরি।

7
বাংলাদেশ শিগরই ব্লকচেইন প্রযুক্তি ব্যাবহার করবে এমন টি আশা সকল ক্রিপ্টোরিলেটেড পারসনদের।
বাংলাদেশের বিভিন্ন নিউজ পোর্টালে যে সব ব্যক্তিরা ব্লকচেইন প্রযুক্তি নিয়ে কথা বলে, তারা ব্লকচেইন প্রযুক্তি ইতোমধ্যেই ব্যবহার শুরু করেছে। ইতোমধ্যেই তারা ক্রিপ্টোকারেন্সি লেনদেন করতে শুরু করেছে। এবং তারা জানে ব্লকচেইন প্রযুক্তি ভবিষ্যতে লেনদেনের একমাত্র মাধ্যম হবে। প্রত্যেকটা উন্নত দেশ যেখানে অনুমোদন দিচ্ছে, সেখানে বাংলাদেশ কেন নয়। সেই দিক থেকে বিবেচনা করলে আমরা খুব শীঘ্রই ব্লকচেইন প্রযুক্তির মাধ্যমে দেশের ভিতরে লেনদেন করব।

8
বাংলাদেশের ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন দিলে বাংলাদেশ আরো অন্যান্য উন্নতশিল দেশের মতো দ্রুতগতিতে উন্নতির দিকে এগিয়ে যাবে এমনকি সেই সাথে ক্রিপ্টোকারেন্সি আরো একধাপ এগিয়ে যায়।
বাংলাদেশের প্রযুক্তি অনুমোদন দিলে বাংলাদেশ অর্থনীতির দিক থেকে অনেক বেশি উন্নতি লাভ করবে। বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত হবে। বাংলাদেশের সরকারের ভরা। তাই কেন্দ্রীয় ব্যাংক ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন দিতে হতাশাগ্রস্ত। কারণ চোরেরা ব্লকচেইন ব্যবহার করে কোটি কোটি টাকা দেশের বাইরে পাচার করবে। তাই বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন দিতে ভয় পায়।

9
বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তি অনুমোদন না করার কারণ হ'ল বাংলাদেশের ব্যাংকগুলি বিটকয়েনের দামকে খুব ঝুঁকিপূর্ণ বলে মনে করে। কারণ বিটকয়েনের দাম কবে যাবে। সমস্ত ব্যাংক ক্ষতিগ্রস্থ হবে। আমরা অর্থনীতির ধ্বংসের দিকে যাব।
কিছুটা একমত। বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক যদি অনুমোদন দেয় তাহলে বিটকয়েন লেনদেন অবশ্যই হবে। তবে বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তারা বিটকয়েন কে অনুমোদন না দেওয়ার পক্ষে ভোট দেয়। এবং তারা মনে করে বিটকয়েন বাংলাদেশ-অর্থনীতিতে বিরূপ প্রভাব ফেলবে। অর্থাৎ বিটকয়েনের দাম যেমন উত্থান পতন ঘটে, তখন বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক ক্ষতিগ্রস্ত হবে, এরকমটাই ধারণা করে তাই অনুমোদন মিলছে না। তবে ভবিষ্যতে অনুমোদন পাওয়ার সম্ভাবনা আছে।

10
Shib আমি হোল্ড করেছিলাম। 50 ডলার পরিমাণ কিনে রেখেছিলাম। বর্তমানে 500 থেকে 600 ডলারের মধ্যে আপডাউন করে। আমি মনে করি ভবিষ্যতে shib এর দাম প্রত্যেকটা জিরো কিলিং হবে। সুতরাং আমি একটি দীর্ঘমেয়াদি বিনিয়োগে রেখেছি। আশা করি যে ভবিষ্যতে অনেক বেশি লাভবান হব। তাই এটি long-term ইনভেস্টর এর জন্য ভালো।

11
ক্রিপ্টোকারেন্সি বাজারের প্রত্যেকটা ক্রিপ্টোকারেন্সি এর দাম অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে বিটকয়েনের দাম যখন বৃদ্ধি পায় তখন অন্য সকল কয়েনের দাম অনেক বেশি বৃদ্ধি পায়। সুতরাং বিটকয়েন এর দাম ইদানিং অনেক বেশি বৃদ্ধি পেয়েছে, তাই অন্যান্য মুদ্রাগুলোর দাম অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। তাই মনে হচ্ছে প্রত্যেকটা ক্রিপ্টোকারেন্সি এর দাম 50 পার্সেন্ট বৃদ্ধি পেয়েছে।

12
Bengali Language / বিটকয়েনের আপডেট
« on: October 26, 2021, 07:45:34 PM »
বিটকয়েনের দাম চলতি সপ্তাহে খুব একটা বেশি বৃদ্ধি পায়নি। বিটকয়েনের দাম যদি গত কয়েক সপ্তাহ লক্ষ করেন তাহলে এই সপ্তাহে দেখবেন বিটকয়েনের দাম পর্যাপ্তভাবে বৃদ্ধি পায়নি। বিটকয়েনের দাম 62 হাজার ডলারের কিছুটা উপরে অবস্থান করতেছে। এটি থেকে একটি কারেকশন ইতোমধ্যেই নিয়েছে। আশা করা যায় আবার পুনরায় আস্তে আস্তে এই সপ্তাহে বৃদ্ধি পেতে থাকবে। অর্থাৎ বিটকয়েনের দাম 70k হওয়ার সম্ভাবনাই বেশি।
https://coinmarketcap.com/currencies/bitcoin/

13
আমি নতুন ইউজার তাই আমার হোল্ডিং লিস্টে কোন কয়েন নেই । তবে ক্রিপ্টোকারেন্সি সম্পর্কের যখন পূর্ণ অভিজ্ঞতা পাব তখন অবশ্যই ভালো মানের কয়েন দেখে হোল্ড করার চেষ্টা করব ।
সিনিয়রদের পোস্ট গুলো ভালভাবে পড়তে থাকুন। নিয়মিত ক্রিপ্টোকারেন্সি মার্কেট এর সাথে থাকুন। বিভিন্ন উপায়ে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করার মাধ্যম গুলো বের করুন। আশাকরি ক্রিপ্টোকারেন্সি মার্কেট থেকে উপার্জন করতে সক্ষম হবেন। আরো নিচের অভিজ্ঞতা বৃদ্ধির জন্য বিভিন্ন ফোরামে ক্রিপ্টোকারেন্সি গুলো নিয়ে আলোচনা করুন। তাহলেই আপনি ভবিষ্যতে একজন ভালো ব্যবসায়ী হতে পারবেন।

14
এই টপিকের আগামাথা বা টপিকের সাথে বিস্তারিত কোন কিছুর মিল না থাকায়, টপিকটি লক করে দিলাম। সবাইকে নতুন নতুন টপিক তৈরি করার প্রতি গুরুত্ব দিতে হবে। এবং ভালো মানের টপিক তৈরি করতে হবে। যাতে আমাদের ভবিষ্যৎ সম্প্রদায় ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে ভালোভাবে জানতে সক্ষম হয়। তাই সবার প্রতি বিনীত ভাবে অনুরোধ থাকবে সবাই নতুন নতুন টপিক তৈরি করুন।

15
এভাবেই প্রতিনিয়ত ক্রিপ্টোকারেন্সি গুলো জনপ্রিয়তা পেতে থাকবে। তাই আমি মনে করি ক্রিপ্টোকারেন্সি শিল্পে বিনিয়োগ করবে তারা ভবিষ্যতে অনেক বেশি লাভবান হবে। অর্থাৎ প্রচুর পরিশ্রম করে অর্থ উপার্জন করে কোটিপতি হওয়া সম্ভব হয় না। তবে ক্রিপ্টোকারেন্সি বাজার থেকে খুব অল্প সময়ে কোটিপতি হওয়া সম্ভব হয়। কারণ ক্রিপ্টোকারেন্সি বাজার সব সময় অনেক পরিবর্তনশীল। তাই বিটকয়েন ইথেরিয়াম ও অন্যান্য কয়েন হোল্ড করা উচিত।

Pages: [1] 2 3 ... 23
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services