click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - ttcsalam

Pages: [1] 2
1
ইথেরিয়াম অনেক ভালো একটা কয়েন আমি মনে করি অচিরেই বিটকয়েনের পরে তার অবস্থান হবে সুতরাং 1000 ডলার না গেলেও 2019 সালের ভিতর 5 থেকে 700 ডলার যাবে আমি আশা করি ধন্যবাদ.

2
কোন ফরমের জনপ্রিয়তা বাড়ার জন্য আমি মনে করি বাউন্টি দরকার বিটকয়েন গার্ডেনে যদি বান্টির কর ব্যবস্থা থাকতো তবে অতি দ্রুত জনপ্রিয়তা বৃদ্ধি পেত আমার মনে হয় অচিরেই এটা জনপ্রিয়তা বাড়বে ধন্যবাদ.

3
এই পোস্টে এ কিছুই ভাল ভাবে বুঝতে পারলাম না।

4
দিনের পর দিন যে ভাবে বাউন্টি করার জন্য বেকার যুব সমাজ ঝুকছে।তাতে করে আমি মনে করি অবশ্যই এটার জনপ্রিয়তা বাড়বে আমার দৃড় বিম্বাস।

5
অনেক ধন্যবাদ বাংলা ভাষাভাষীদের স্বাগতম জানানোর জন্য জেনে অনেক খুশী হলাম এখানে বাংলা ভাষাভাষী অনেক সিনিয়র ভাইয়ের আছেন.

6
বিটকয়েন  8500 পর্যন্ত গেছে তারপরও বিনিয়োগকারীদের মনে শান্তি নাই কারণ অধিকাংশ বিনিয়োগকারীর বিনিয়োগ অল্টার কয়েন বিটকয়েন যত বাড়ছে অল্টার কয়েন এর দাম কমছে সেজন্য অল্টার কয়েনের দাম বারা দরকার

7
ইথেরিয়াম একটা ভালো মানের কয়েন যেটার সাথে রিপল এর তুলনা হয়না আমি মনে করি খুব স্বল্প সময়ের ভিতর ইথেরিয়াম দুই নাম্বার পজেশনে আগের অবস্থানে চলে আসবে.

8
অনেক ধন্যবাদ আসলে আপনার প্রত্যেকটি পোস্ট অনেক তথ্যমূলক হয় এই তথ্যটা আসলে আমাদের মত নতুনদের জন্য খুবই কার্যকরী জেনে অনেক উপকার হলো কারণ প্রথমে কাজ করতে গেলে একটা জরুরী বিষয়.

9
শুভ দিন আসলে নির্ভর করছে আই সি ও নতুন নতুন টোকেন আশার উপর বর্তমান মার্কেট এর অবস্থা ভালোর দিকে যাচ্ছে সেজন্য নতুন নতুন টোকেন আসতেছে যাতে করে অবস্থা আস্তে আস্তে ভালোর দিকে যাচ্ছে.

10
বিটকয়েন এমন একটা জিনিস বর্তমান যুগের ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি এটা আসলে একটা দেশের ওপর নির্ভর করে না লিডিং পথে যে দেশগুলো আছে তাদের উপর ই এর ভবিষ্যৎ নির্ভর করে তবে মনে হয় না বাংলাদেশে দ্রুত সমাধান হবে

11
ইথার ওয়ালেট যদি মেটামাস্ক এর সাথে কানেক্ট করে চালানো যায় তাহলে অনেক নিরাপদ এবং ভালো হবে বলে আমার বিশ্বাস.

12
It was very good to know a lot of information. Such an informative post gives us a lot of inspiration.

13
Crypto Discussion / Re: The best choice for a bounty hunter?
« on: May 19, 2019, 12:10:01 PM »
There are many projects in the present time. Many people are turning away from Bounty for that. But few projects are doing well. That's why we can be bounty for those who are unemployed.

14
” নতুন বাউন্টি এড করা হয়েছে” টপিক পড়ে রেজিষ্টি করে দেখি কোন পেজ ভাল করে ওপেন হয় না ।
কারন কি মনে হয় সাইট টা একটু চেক করে নিলে ভাল হয়। হান্টাররা যদি রেজিষ্টি করে কাজ না
করতে পারে তাহলে কেমন হবে।

15
আপনার টপিক টি সুন্দর ছিল আসলে বর্তমানে বিটকয়েন ডিজিটাল যুগে একটি  পরিচিত নাম আপনার আর্টিকেল টি পড়ে অনেক তথ্য জানতে পারলাম।
তবে বর্তমানে অনেক বেকার যুবক যারা আমাদের মত হাতে অনেক সময় আছে তারা এটাকে পেশা হিসাবে নিচ্ছে যাতে করে অনেক বেকার সমস্যার সমাধান হচ্ছে।

Pages: [1] 2
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services