click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Oneplus

Pages: [1] 2 3 ... 22
1
Bengali Language / Re: Binance Coin price update daily
« on: December 07, 2023, 04:31:33 AM »
BNB বর্তমান মূল্য $২৩২ আছে। BNB এর দাম অতীত সময় ২০২১ সালে $700 পর্যন্ত হয়েছিল। বিটকয়েনের দাম বৃদ্ধি পেলে সকল কয় কয়েনের দাম বৃদ্ধি পায়।

4
বিটকয়েনের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাতে করে 2022 সালের মধ্যে বিট কয়েনের মূল্য এক লক্ষ ডলার অতিক্রম করবে বলে মনে করছে । বর্তমান মার্কেটে সবথেকে জনপ্রিয় কয়েন হচ্ছে বিটকয়েন । যার বর্তমান মূল্য 59 হাজার 690 ডলার এর উপরে । তবে আমরা দেখেছি কিছুদিন আগে এই বিট কয়েনের মূল্য 68 হাজার ডলার হয়েছিল । যতই দিন যাবে ততই বিটকয়েন এর জনপ্রিয়তা বৃদ্ধি পাবে বলে আমি মনে করি । বিটকয়েন সম্পর্কে আপনার মতামত কি ??

বিটকয়েন সম্পর্কে অনেকের অনেক ধরনের ধারণা রয়েছে। বিটকয়েন সারাবিশ্বে জালের মতো ছড়িয়ে রয়েছে আমার মনে হয় সারা পৃথিবীতে ইন্টারন্যাশনাল মুদ্রা হিসেবে অবস্থান করবে। কারণ এটি এমন এক ধরনের কয়েন যা প্রত্যেক দেশের ইচ্ছে করলে সাপোর্ট করতে।

5
বিটকয়েনের দাম অতীতের বর্তমানে অনেকটাই বেশি বৃদ্ধি পেয়েছে। বিটকয়েনের দাম সর্বোচ্চ 72000 হাজার ডলার পর্যন্ত হয়েছিল। কিন্তু সেখান থেকে বিটকয়েনের দাম একটু ডাম্পিং হয়ে বর্তমানে 41720 ডলারে অবস্থান করছেন। ভবিষ্যতে বিটকয়েনের দাম বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি

6
আসুন সবাই প্রতিদিন একটু একটু করে সময় দিই। এটি একটি জনপ্রয় ফোরাম। এখানে সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া আছে। ইউজার সংখ্যা বেশি হলে কাজে প্রতি অনুপ্রানিত হওয়া যা্য়। তাই আসুন আমরা মিলে কাজ শুরু করি।

আমরা যে সকল ইউজার এই ফোরামে একটিভ আছি তারা সকলে মিলে যদি একটি একটি করে সময় দেওয়া হয় তাহলে ফোরাম অনেক উন্নতির দিকে যাবে এবং তথ্যবহুল আলোচনা নিয়ে আমরা আলোচনা করব। যাতে কোন শিক্ষানীয় বিষয় থাকে এ ধরনের পোস্ট করব এবং সবাইকে একটিভ থাকার জন্য অনুরোধ রইল।

7
ক্রিপ্টো বাজারে নুতন ঢেউ আসছে খুব শিগরই। ইন্ডিয়া বর্তমানে পৃথিবীর মধ্যে ক্রিপ্টো ইউজের মধ্যে সবচেয়ে বড় বাজার। এখানে যদি ক্রিপ্টো স্থান পায় তাহলে পৃথিবীর প্রায় অর্ধেক আমি মনে করি হয়ে গেল অর্থাৎ ক্রিপ্টোর দিন আরও ভাল হবে।

বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি ক্রিপ্টোকারেন্সি জনপ্রিয় তা হল আমেরিকা চায়না রাশিয়া এদের মত উন্নত দেশগুলোতে ক্রিপ্টোকারেন্সি ব্যবহার সবচেয়ে বেশি। তারা সব সময় ক্রিপ্টোকারেন্সি দিকে নজর বেশি হয়ে থাকে। আরো অনন্য দেশগুলো বর্তমানে ক্রিপ্টোকারেন্সি দিক নিয়ে অনেক গবেষণা করতেছে আরও উন্নতির দিকে যাওয়ার জন্য।

8
ক্রিপ্টোকারেন্সি ইন্ডিয়াতে অনেক আগেই বৈধতা দিয়েছিল কিন্তু মাঝখানে আবার অবৈধ ঘোষণা করেছিল। কারণ বিশ্বব্যাংকের সাথে ক্রিপ্টোকারেন্সি সংযোগ দেওয়ার কারণে তাদের অনেক লোকসান হয়ে যান। আবার পুনরায় বর্তমানে ক্রিপ্টোকারেন্টসি কে ইন্ডিয়া বৈধতা দিয়েছে।

9
ক্রিপ্টোবাজারে প্রতিনিয়ত প্রচুর কয়েন আসছে যাদের সবাই কিন্তু সার্ভায়িব করতে পারেন না। অনেকেই আবার ভাল পজিশনেও চলে যায়। বর্তমান সময়ে আমার কাছে দুটি উল্লেখযোগ্য কয়েন হিসেবে মনে হয়েছে মেটিক এবং ইস্পোলিংক যাদের সম্ভাবনাও অনেক বেশি দামেও অনেকটা কম। আপনি কি মনে করেন এই দুটিতে কি বিনিয়োগ করা যায়?

বর্তমানে আপনি বিনান্স স্মার্ট চেইন অথবা পলিগন প্ল্যাটফর্ম ইনভেস্ট করলে আপনি পরবর্তিতে আর ও বেশি লাভবান হতে পারবেন। ইনভেস্ট করলে আপনি লাভবান হওয়ার অন্যতম একটি কারণ বর্তমান কৃষ্ণ মার্কেটের অবস্থা অনেকটা ডাম্পিং হয়েছে বিধায় আপনি ইনভেস্ট করলে অবশ্যই লাভবান হবেন কারণ ভবিষ্যতের দিকে আরো ক্রিপ্টোকারেন্সি কয়েনের দাম বৃদ্ধি পাবে।

10
আপনি বর্তমান সময়ে ক্রিপ্টোকারেন্সি তে ইনভেস্ট করার উপযুক্ত সময় কারণ বর্তমান মার্কেটের অবস্থা অনেক শোচনীয়। যার কারণে ইনভেস্ট করলে অবশ্যই মোটা অংকের বেনিফিট পাওয়া যাবে যে কোন কয়েনে। তাই অবশ্যই আপনারা যে কোন উপায় নেই ইনভেস্ট করতে পারেন।

11
বর্তমান সময়ে নতুন প্রজেক্ট গুলো তুলনামুলকভাবে ভাল করছে যেটা আমার কাছে মনে হয়। এই সময়ের প্রায় প্রতিটি প্রজেক্টেই সাকসেস হয়েছে। খুব অল্প সংখ্যক প্রজেক্টে আমরা স্ক্রমিং এর দেখা পেয়েছি। তুলনামুলকভাবে ভাল অবস্থান এখন। তাছাড়া দিন দিন ক্রিপ্টোর প্রসার হচ্ছে আশা করি প্রজেক্ট গুলোও ভাল হবে।

হ্যাঁ আপনার কথা সত্যি কারণ ক্রিপ্টোকারেন্সি ব্যাপকভাবে সারা পৃথিবীতে প্রসার বিস্তার করে আছে। সকল দেশের ক্রিপ্টোকারেন্সি ব্যবহার কম বেশি রয়েছে কিন্তু বর্তমান নিচে বাউন্টি প্রজেক্ট করুন এগুলোতে যাচ্ছে দিন দিন শেষ হয়ে যাচ্ছে। অতীত সময় কাজ করলে অবশ্যই প্রজেক্ট গুলোতে কিছু না কিছু পেমেন্ট পাওয়া যেত কিন্তু বর্তমান সময়ে পেমেন্ট অনেকটাই কম পাওয়া যায়।

12
বর্তমান যে সময় প্রজেক্টগুলো চলছে এ প্রজেক্ট গুলো অনেকটাই ভালো মানের হয় না। কারণ অনেকগুলো প্রজেক্টে কাজ করলে শতকরা 10% প্রজেক্টগুলো পেমেন্ট করে আর বাকি 90 পার্সেন্ট প্রজেক্টগুলো প্রেমেন্ট করে না। তাহলে কিভাবে আমরা বুঝতে পারবো যে বর্তমান সময়ের প্রজেক্টগুলো ভালো।

13
যে কোনো প্রাতিষ্ঠানিক পর্যায়ে ক্রিপ্টোকারেন্সি কে অবলম্বন করে সবাই কাজ করছে। কারণ ক্রিপ্টোকারেন্সি এমন একটি পর্যায় বর্তমানে ক্রিপ্টোকারেন্সি ব্যাপক মানুষের মাঝে ছড়িয়ে পড়েছে প্রায় সকল দেশের মানুষ ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করছে। ক্রিপ্টোকারেন্সির মান ধীরে ধীরে উন্নতির দিকে এসেছে।

14
Proof of authentication:
Bitcoin gerden username: OnePlus
- Coinsbit registration Email: [email protected]
- ACCG address on Coinsbit : 0x072F57aC18B88fB5CA24B7A7934824F9B68cCDe9
- Telegram Username: @Oneplus90
- Campaigns applied for: Signature, Telegram

15
এবছর ইতমধ্যে দুই সপ্তাহ অতিক্রম করতে যা্চ্ছে ক্রিপ্টোকারেন্সি কিন্তু এখনও কোন পজিটিভ সারা পাওয়া যা্চ্ছে না। আমার মনে হয় এটি আরও দীর্ঘায়ু হতে পারে। অর্থাৎ আর বেশ কিছু সময় লাগবে মার্কেট ভাল হতে।

2022 সালের তৃতীয় নম্বর সপ্তাহে বিটকয়েনের সর্বোচ্চ দাম কম। বিটকয়েনের ভবিষ্যতের সাথে সাথে আমাদের ভবিষ্যৎ অন্ধকারের দিকে ঝুঁকে পড়ছে। তবে অতীতে আমরা যে সকল প্লাটফর্মে ইনভেস্ট করেছিলাম সকল প্লাটফর্ম থেকে ব্যাপক পরিমাণে ক্ষতির সম্মুখীন হয়ে গেছি।

Pages: [1] 2 3 ... 22
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services