click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Henkel@

Pages: [1] 2 3 4
1
আসলে কিভাবে বিট কয়েনের মাধ্যমে আয় করা যায় বা বাউন্টি কিভাবে করে বিস্তারিত জানালে ভাল হয়।

https://bitcoingarden.org/forum/index.php?board=96.0

আপনি এই সেকশনে গিয়ে বাউন্ডারি গুলো দেখতে পাবেন এবং সেখানে আপনার সোশ্যাল মিডিয়া গুলোতে কাজ করতে পারবেন। আপনার প্রয়োজন হবে টুইটার, facebook, Linkedin , Instagram, mediam, Reddit ইত্যাদি সোশ্যাল মিডিয়াগুলোতে আপনি কাজ করে আয় করতে পারবেন।

2
আমি এখনো ক্রিপ্টোকারেন্সি থেকে ইনকাম করতে পারিনি। তাই আমাকে সাহায্য করুন কিভাবে ইনকাম করতে হয় বড় ভাইয়েরা যদি একটু সাহায্য করতেন তাহলে অনেক উপকৃত হতাম। আমি দীর্ঘদিন ধরেই এই বিটকয়েন গার্ডেন ফোরামের সাথে সংযুক্ত রয়েছি, কিন্তু কোনোভাবেই ইনকামের রাস্তা খুঁজে পাইনি।

3
Bengali Language / Re: Binance Coin price update daily
« on: December 07, 2023, 04:43:55 AM »
BNB মূল্য আজ $500,003,641 USD এর 24-ঘন্টার ট্রেডিং ভলিউম সহ $277.96 USD।  আমরা রিয়েল-টাইমে আমাদের BNB থেকে USD মূল্য আপডেট করি।  গত 24 ঘন্টায় BNB 0.22% বেড়েছে।  বর্তমান CoinMarketCap র‍্যাঙ্কিং হল #5, যার লাইভ মার্কেট ক্যাপ $44,845,257,010 USD।  এটিতে 161,337,261 BNB কয়েনের প্রচলন সরবরাহ রয়েছে

বর্তমান বিএনবি কয়েনের দাম ২৩৪ ডলার।

4
আমি প্রায় ২ বছর পর এই ফোরামে আসলাম । আপনারা সবাই কেমন আছেন ।

আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আপনি কেমন আছেন?

এই ফোরামে দুই বছর পর একটি হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। ফোরামে একটিভ মেম্বার বর্তমান সময়ে অনেক কম। তাই এখন বর্তমান সময়ে পাঁচজন ইউজার একটিভ রয়েছি। তাই আপনি নিয়মিত পোস্ট করতে থাকুন অবশ্যই ফোরামকে এগিয়ে নেওয়া সম্ভব হবে।

5
Bounty hunter Best of luck 🤞. Good payment....

6
Best project :)You can definitely join this project. @ALADDIN Currently he is playing a considerable role as a member.

7
Proof of authentication:
- Coinsbit registration Email:( https://coinsbit.io ) [email protected]
- ENTC address on Coinsbit ( https://coinsbit.io )
- Campaigns applied for: Signature

8
বিটকয়েনের দাম সর্বোচ্চ 58 হাজার 770 ডলার হয়েছিল। বিটকয়েনের দাম সেখান থেকে আস্তে আস্তে কমে একটু নিচের দিকে এসেছে। এবং বিটকয়েনের দাম পুনরায় আবার বৃদ্ধি পাচ্ছে তাই ক্রিপ্টোকারেন্সি বাজার সবসময় ওঠানামা করছে। বিটকয়েনের দাম ভবিষ্যতে এক লক্ষ ডলার হওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।

9
আসলে বিটকয়েনের দাম যেভাবে বৃদ্ধি পায় আসলে ইলেকট্রিসিটির মত। এই বিটকয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে আবার বিটকয়েনের দাম কমে যাচ্ছে। তাই আন্দাজ করে বলা যায় না যে বিটকয়েনের দাম কখন বৃদ্ধি পাবে এবং কমে যাবে। তাই বিটকয়েন কে ইলেকট্রিসিটির মতো তুলনা করা হয়েছে।

10
হ্যাঁ ভাই ইথেরিয়াম এখন বর্তমানে অনেক জনপ্রিয় একটি কয়েন। এবং ক্রিপ্টোকারেন্সি তে ব্যবহার জায়গা দখল করে রয়েছে ইথেরিয়াম কয়েন। ভবিষ্যতে আরো ভালো হওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে। কিন্তু বিএনবি মনে হয় জনপ্রিয় কিন্তু এই ইথেরিয়াম কয়েন এর চেয়ে তুলনামূলকভাবে একটু কম।

বর্তমান ইথেরিয়াম এর দাম অনেক বৃদ্ধি পেয়েছে যে দাম নিয়ে বর্তমানে ইথেরিয়াম দাঁড়িয়ে আছে এটাই হলো ইসলামের আসল রূপ। এবং ক্রিপ্টোকারেন্সি তে সঠিক সময়ে ইথেরিয়াম কয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে। এভাবে ইথেরিয়াম কয়েনের দাম বৃদ্ধি পাওয়ার কারণে ক্রিপ্টোকারেন্সি ব্যাপক উন্নতির দিকে চলে যাচ্ছে।

11
বর্তমানে ইথেরিয়াম কয়েনের দাম বৃদ্ধি পাওয়ার কারণে ক্রিপ্টোকারেন্সি ব্যাপক উন্নতির দিকে। এবং সব ইনভেস্টর ইথেরিয়াম ত ইনভেস্ট করছে কারণ ইথেরিয়াম কয়েনের দাম বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আরও অনেক বেশি। তাই এখান থেকে ইনভেস্টর ব্যাপক কিছু আশা করার সম্ভাবনা রয়েছে তাই আমি মনে করি যে ইথেরিয়াম কয়েন এর ভবিষ্যৎ অনেকটা ভালো।

12
বিটকয়েনের দাম বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে সর্বপ্রথম ডগি কয়েনের দাম বৃদ্ধি পেয়েছে। কারণ আমার মনে হয় ইলন মাস্ক ডগি কয়েন ইনভেস্ট করেছিলেন যার কারণে তিনি একটি টুইট করেছিলেন তারপর থেকেই ডগি কয়েন এর দাম ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। এবং ভবিষ্যতে আরো ভিভি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।

13
কিছুদিন যাবত ট্রন কয়েনের দাম একটু একটু করে বৃদ্ধি পাচ্ছে। এবং ইনভেস্টর ব্যাপক পরিমাণে ইনভেস্ট করেছে বিদায় ট্রান কয়েনের দাম একটু উন্নতির দিকে যাচ্ছে। আগের দামের চেয়ে বর্তমান দাম তিনগুণ বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতে আরও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

14
ক্রিপ্টোকারেন্সি ডগি কয়েন এর মত আরো অনন্য অনেক কয়েন হয়েছে।কিন্তু ডগি কয়েন সর্বপ্রথম দাম পাম্প করে যার কারণে এ কয়েনের নাম অনেক ছড়িয়ে গিয়েছে এবং ক্রিপ্টোকারেন্সি তে ব্যাপক জায়গা দখল করে রয়েছে। ক্রিপ্টোকারেন্সি ইনভেস্টর সংখ্যা অনেক বেশি হওয়ার কারণে এর ভবিষ্যত অনেকটাই ভালো।

15
এবার ক্রিপ্টোকারেন্সি দাম বৃদ্ধি পেয়ে বিশ্ব রেকর্ড করে ফেলছে। এর আগে কখনো এভাবে দাম বৃদ্ধি পায় নি যতটা দাম বৃদ্ধি পেয়েছে 2021 সালে। ক্রিপ্টোকারেন্সি ব্যাপক মানুষ ইনভেস্ট করছে এবং সব মানুষেরা এর প্রতি ঝুঁকছে বেশি এবং সর্বোচ্চ দাম বৃদ্ধি পাওয়ার কারণে ক্রিপ্টোকারেন্সি সারাবিশ্বে রেকর্ড করে ফেলেছে।

Pages: [1] 2 3 4
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services