click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Bigman

Pages: [1]
1
বর্তমানে দেখা গেছে ক্রিপ্টোকারেন্সি মার্কেটে ডগ কয়েন এর দাম আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। বর্তমানে মার্কেটে ডগ এর প্রাইস 0.33 ডলার ছাড়িয়ে গেছে। আমি মনে করি ভবিষ্যতে এ কয়েনটি
এর দাম প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে। আপনাদের মতামত কি।

2
৫০ টা পোস্টে জে আর মেম্বার। ১০০ পোস্টে ফুল মেম্বার। ২৫০ পোস্টে মনে হয় এস আর মেম্বার।
ভাই আমার আগে জানা ছিল না কত পোস্ট এ জেআর মেম্বার হয় এবং কত পোস্ট এ ফুল মেম্বার হওয়া যায়। আপনার এই পোস্টটি থেকে অনেক সহজ ভাবে জেনে নিলাম। এ বিষয়ে আপনাকে জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ।
নিয়মিত একটিভ থাকুন। তাহলে প্রতিনিয়ত পোস্ট করলে rank বৃদ্ধি পাবে। যা প্রত্যেকটা ইউজারদের জন্য অবশ্যই কাম্য। নিয়মিত একটিভ থাকলে প্রতিনিয়ত পোস্ট করুন। এবং এখানে নতুন ইউজারদের নিয়ে আসুন। তাদের সাথে বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করুন। যেমন বিটকয়েন ও ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে।
জি ভাই এই ফর্মে অবশ্যই আমরা নিয়মিত একটিভ থাকবো এবং ভালো মানের পোস্ট করব তাহলে আমাদের রেংক বৃদ্ধি পাবে। এবং আমরা নতুন ইউজারদের এই ফোরামে আনার জন্য বিশেষভাবে আহবান জানাবো এবং বিটকয়েন ও ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে আলোচনা করব ধন্যবাদ ভাই।

3

আপনি বাংলাদেশে ক্রিপ্টোকারেন্সি লেনদেন অনুমোদন নিয়ে অনেক সুন্দর উপস্থাপনা করেছেন। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ এবং এ দেশের বেশিরভাগ মানুষ দুর্নীতিগ্রস্ত ।আমাদের দেশে ক্রিপ্টোকারেন্সি বৈধতা পেলে মাদকদ্রব্য চোরাকারবারি মানিলনডারিং এর  মত অনেক অবৈধ লেনদেনের সম্ভাবনা বেশি রয়েছে । তাই বাংলাদেশ সরকার বিটকয়েন লেনদেন বাংলাদেশে এখনো অনুমোদন করেনি।
আপনার সাথে আমি একমত সত্যিই বাংলাদেশের যদি প্রপেন্সিটি অনুমোদন করা হয় তাহলে এরকম কিছুই ঘটবে। বর্তমানে বাংলাদেশের অনেক মাদক দ্রব্য সহ বিভিন্ন অবৈধ কাজ এ মানুষ জড়িত। এর মাঝে যদি ক্রিপ্টোকারেন্সি বিটকয়েন লেনদেন অনুমোদন দেওয়া হয় তাহলে এরকম ব্যবস্থাপনায় ঘটবে বাংলাদেশ। তাই বাংলাদেশ সরকার বিটকয়েন কে বাংলাদেশে অনুমোদন দেয়নি।

4
ভাই আমি এই ফর্মে নতুন একজন ইউজার তাই jack প্রজেক্ট সম্পর্কে ভালো ধারণা দিতে পারব না । তবে ফোরামের সিনিয়র ভাইরা অবশ্যই আপনাকে এ বিষয়ে জানাবে এবং আমিও জানতে পারবো।

5
আজকে বিটকয়েনের সর্বোচ্চ দাম 40 হাজার 400 এর মত ছিল কিন্তু এখন বিটকয়েনের দাম কিছুটা কমে এসেছে।
ভাই বর্তমানে বিটকয়েন মার্কেট অনেকটা ডাম্প করেছে। আজকে বিটকয়েন প্রাইস $30613 ডলার। আমার বিশ্বাস আবার বিট কয়েন মার্কেট পাম্প করবে।

6
আমি এই ফর্মে নতুন ইউজার কিন্তু আমি এই ফরম এর সকল নিয়ম কানুন ভালোভাবে জানি না। অবশ্যই এই ফোরামে যে সমস্ত সিনিয়র ভাইরা আছেন তাঁরা অবশ্যই আমাকে এই ফ্রম সম্পর্কে ফরমের যেসকল রুলস মানতে হবে। সেই সব বিষয় জানাবেন তাহলে অনেক উপকৃত হব।

7
এই ফোরামে আপনি ভালো মানের টপিক তৈরি করবেন ও ভালো ভালো কমেন্ট করবেন। তাহলে অবশ্যই আপনি পজেটিভ কারমা পাবেন।
অবশ্যই এখানে ভালো মানের টপিক তৈরি করতে হবে। ভালো মানের টপিক ফোরামের উন্নতিতে ভূমিকা রাখবে। নতুন টপিক তৈরি করুন। কিছু নতুন ইউজার এখানে নিয়ে আসুন। আমার কিছু বন্ধু বান্ধব খুব তাড়াতাড়ি এখানে জয়েন করবে। সবার সাথে কথা হয়েছে। সবাইকে ফোরামের উন্নতিতে কাজ করতে হবে।
অবশ্যই ভাই এই ফোরামে ভালো মানের পোস্ট করব এবং নতুন নতুন টপিক তৈরি করব।এবং আমার সাথে আমার বন্ধু বান্ধবদের এই ফোরামে খুব তাড়াতাড়ি জয়েন করার জন্য তাদেরকে নিয়ে আসব। ধন্যবাদ ভাই আমরা জুনিয়র তাই আপনি আমাদেরকে সহযোগিতা করবেন।

8
এই ফোরামে আপনি ভালো মানের টপিক তৈরি করবেন ও ভালো ভালো কমেন্ট করবেন। তাহলে অবশ্যই আপনি পজেটিভ কারমা পাবেন।

9
ট্রাস্ট ওয়ালেট ব্যবহার করুন। অনেক সময় ইথেরিয়াম ওয়েবসাইটের ওয়ালেট হ্যাক হয়ে যায়। তবে ট্রাস্ট ওয়ালেট হ্যাক হওয়ার কথা শুনেনি। গতকালকেও আমার এক ছোট ভাইয়ের ওয়েব ওয়ালেট হ্যাক হয়েছে। ঘটনাগুলো হৃদয়বিদারক।
হা ভাই আসলে এরকম ঘটনা অনেক দুঃখ মূলক। কিছুদিন আগে আমিও শুনেছিলাম ইথেরিয়াম ওয়েবসাইটের ওয়ালেট হ্যাক হয়েছিল। কিন্তু কখনো ট্রাস্ট ওয়ালেট হ্যাক হয়নি। এবং কি ভবিষ্যতে ও হবে না। তাই ট্রাস্ট ওয়ালেট সুন্দর একটি ওয়ালেট।

10
আমার জানা মতে বর্তমানে সবচেয়ে উন্নতমানের ওয়ালেট হচ্ছে ট্রাস্ট ওয়ালেট। এটি ব্যবহার করে অনেক সুবিধা পাওয়া যায় এবং সকল ক্ষেত্রে এই ওয়ালেটটি সুরক্ষামূলক। তাই সকল ক্যাম্পেইন করতে ট্রান্স ওয়ালেট ব্যবহার করা উত্তম।

11
Date Registered: March 19, 2014, 10:25:33 PM

2014 সালে, উন্নিশ মার্চ, দশটা 25 মিনিট 33 সেকেন্ডের ফোরামটি ডেভলপ করা হয়েছে। সেই থেকে ফোরামের যাত্রা শুরু হয়েছে। ফোরামের বয়স হিসাবে সেরকম ট্রাফিক তৈরি করতে পারেনি। তবে ভবিষ্যতে ট্রাফিক তৈরি হবে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ফর্মটির কত সালে প্রথমে চালু হয়েছে। কিন্তু এত আগেও চালু হওয়ার পরেও কেন এর প্রাইস এতটা বৃদ্ধি পাচ্ছে না। তার থেকে পড়ে অ্যালার্ট কয়েন ফোরাম এসে এই ফোরামের থেকে অনেক উন্নত লাভ করেছে।
ফোরামটি আমি অনেক আগে থেকেই চিনি। তবে কোন দিন এখানে আসার প্রয়োজন মনে করিনি। অন্য তিনটি ফোরামে আমি ছিলাম। তবে বর্তমানে মনে হলো এখানে আসা উচিত। তাই এডমিনের সাথে কথা বলে এখানে এসেছি।আমি যে কোন ফোরামে গেলে সে ফোরাম বাঙ্গালীদের কারণ এর জনপ্রিয়তা পায়, এখানেও একসময় বাঙালিদের নিয়ে আসব। আপনিও ইউজারদের দাওয়াত দিন। ফোরামটা জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।
আপনি একদম ঠিক কথা বলেছেন ভাই। বর্তমানে এই ফোরামটি খুব একটা বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারেনি এখন ও তবে অল্প কিছুদিনের মধ্যে আমি বিশ্বাস করি এই ফরমটি প্রচুর জনপ্রিয়তা অর্জন করবে। তাই আমি এখানে বাঙালি ভাইদের আসার জন্য আমাণ্তন জানাব।

Pages: [1]
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services