click here if you want to see your banner on this site

Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Rabsul

Pages: [1] 2 3 ... 23
1
ফোরামে তেমন কোন বাংলাদেশী একটিভ না থাকায় আমিও গত ২ বছর ধরে কমেন্টস করিনা। তবে আবার শুরু করবো। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

2
Bengali Language / Re: বাউন্টি গ্রুপ।
« on: September 23, 2020, 08:34:18 AM »
বাউন্টির জন্য টেলিগ্রামে কিছু গ্রুপ আছে তবে আমি টেলিগ্রাম গ্রুপে না বরং ফেসবুক ম্যাসেঞ্জারে অনেক গুপে একটিভ আছি। এছাড়া বাউন্টির এখন ভালো সময় যাচ্ছেনা তাই গ্রুপ এখন ভেল্যূলেস।

3
বিটকয়েন গত ৩-৪ মাস যাবৎ বাড়তেই আছে। আজকে বিটকয়েনের দাম প্রায় ১১ হাজার ডলার যা গত প্রায় ১ বছরের মধ্যে সর্বচ্চ অবস্থানে। বিটকয়েনের উদ্ধগতি বিনিয়োগকারীদের মধ্যে আশার সঞ্চার করেছে। অনেক বিশেযজ্ঞদের ধারণা অনুযায় এবছর জুন জুলাইতে ১০ হাজার ডলার যাওয়ার কথা ছিলো, দেখা যাচ্ছে তার আগেই ১১ হাজার ডলারের কাছাকাছি চলে গেছে। আপনাদের মতামত আশা করছি।

4
Brother is very difficult to calculate with the number of digits so that the head turn around  :P :P

বিটকয়েনের হিসাব রাখতে হলে আপনাকে অবশ্যই হিসাব জানতে হবে। আর হিসাব কঠিন কোথায়? ১০ কোটি সাতোষিতে ১ বিটকয়েন। এটা মনে রাখলে সব হিসাব বের হয়ে যাবে।

5
বিটকয়েন এমন একটা জিনিস বর্তমান যুগের ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি এটা আসলে একটা দেশের ওপর নির্ভর করে না লিডিং পথে যে দেশগুলো আছে তাদের উপর ই এর ভবিষ্যৎ নির্ভর করে তবে মনে হয় না বাংলাদেশে দ্রুত সমাধান হবে

বাংলাদেশে দ্রুত সমাধান হওয়ার কোন আশা দেখছিনা। তবে আমরা আশা করবো বাংলাদেশ সরকার যেনো সামান্য ট্যাক্সসের বিনিময়েও যারা ফ্রিল্যাঞ্চার আছেন তাদের আয়কে বৈধ পথে আনার সুযোগ দেন।

6
ইথেরিয়াম একটা ভালো মানের কয়েন যেটার সাথে রিপল এর তুলনা হয়না আমি মনে করি খুব স্বল্প সময়ের ভিতর ইথেরিয়াম দুই নাম্বার পজেশনে আগের অবস্থানে চলে আসবে.
ইতিমধ্যেই ইথার ২য় র‌্যাংকে অবস্থান করতেছে। রিপলের চেয়ে প্রায় ১০ বিলিয়ন মার্কেট ক্যাপিটাল বেড়েছে ইথারের। সুতারং ইথার এখন অনেক ভালো অবস্থানে আছে।

7
আমরা জানি রিপল ক্রিপ্টোমার্কেটে একটি অন্যতম শীর্ষ কয়েন। কয়েনমার্কেটে এখন রিপল ৩ নম্বর র‌্যাংকে আছে। গতকয়েক মাস আগে ইথারকে হটিয়ে ২য় র‌্যাংকে উঠে এসেছিলো। আপনি কি মনে করেন যে রিপল আবার ২য় র‌্যাংকে যেতে পারবে? আপনাদের সুন্দর গঠনমূলক মন্তব্য আশা করছি।


8
বিটকয়েন গত সপ্তাহে বেড়ে ৮৭০০ ডলার ছুঁয়েছিলো এবং আজকেও দেখলাম ৭৯০০ ডলারে নেমে গেছে। আমার মতে এটা কারেকশান। আপনি এটাকে কি কারেকশন বলবেন নাকি দরপতন বলবেন?

9
আমরা জানি অলটকয়েনটকেও বাংলা সাববোর্ড আছে এবং সেখানে বাংলা সাববোর্ড জনপ্রিয় এবং একটিভ আছে কিন্তু বিটকয়েনগার্ডেনে বাংলা সাববোর্ড নেই। এরপরেও অন্যান্য ভাষার মধ্যে বাংলা আছে কিন্তু এটা একটিভ না। মেম্বাররা বাংলাতে একটিভ নয়। কি কি পদক্ষেপ নিলে বাংলা লোকাল বোর্ড বা সাববোর্ড হবে এবং সবাই সক্রিয় থাকবে?

10
এই পোস্টে এ কিছুই ভাল ভাবে বুঝতে পারলাম না।
থ্রেডটা এখন আর প্রযোজ্য নয়। উনি এটা যে সময় পোস্ট করেছিলেন তখন প্রযোজ্য ছিলো। তাই আর এটা নিয়ে আপনি মাথা ঘামাবে না  আশা করছি।

11
হ্যা বিটকয়েনের মূল্য ২০১৯ সালে ১৫০০০$ যাবে বলে আমি মনেকরি। ইতিমধ্যে এর দাম ৮০০০$+ হয়েগেছে। এটা যেকোনো সময় ১০০০০$ ছুবে মনেকরছি। আর এই ২০১৯ সালের ডিসেম্বর এর মধ্যে ১৫০০০$ হবে এটা আমার বিশ্বাস।               

এটা যে কোন সময় ১০০০০ ডলার ছাড়িযে যাবে। বিটকয়েনের পরবর্তী পয়েন্ট হচ্ছে ১২০০০ ডলার। তাই কোনক্রমে যদি ১২০০০ পয়েন্টটাকে ভেঙে ফেলতে পারে তাহলে১৫০০০ ডলার যাওয়া খুবই সহজ।

12
ক্রিপ্টোকারেন্সি লেনদেনের কারণে বগুড়া গোয়েন্দা পুলিশ গতকাল ২৫ শে এপ্রিল ৩ জনকে গ্রেফতার করে। তারা ফেসবুকে দীঘদিন ডলার বাইসেলের পোস্ট করে আসতেছিলো। গোয়েন্দা সংস্থার নজরে পড়ার কারণে তাদেরকে আটক করা হয়। এজন্য যারা ফেসবুকে এমন কোন পোস্ট আর করবেন না এবং আগের কোন পোস্ট ডলার বা ক্রি্প্টো রিলেটেড থাকলে তা ডিলিট করে দিয়ে ম্যাসেঞ্জারে লেনদেন করতে পারেন। সবাই সতকতার সাথে লেনদেন করুন।
ক্রিপ্টোকারেন্সি লেনদেনের কারণে নয় যাদেরকে পুলিশ গ্রেফতার করেছে তারা সবাই প্রতারনায় জড়িত ছিল।প্রতারণার কারণে তাদের গ্রেফতার করেছে পুলিশ।         
আপনার কথার সাথে আমি পুরাপুরি একমত হতে পারছিনা। যে ৩ জনকে বগুড়া পুলিশ আটক করেছে এর মধ্যে মারুফকে আমি ৩-৪ বছর ধরে ফেসবুকে চিনি কিন্তু তেমন কথা হয়নি। উনি একটা গ্রুপের ট্রাস্টেড এডমিন ছিলেন বলে আমার পরিচিত অনেকেই বলেছেন। তার ব্যাপারে কোন নেগেটিভ রিপোট নাই আমার জানামতে। আসলে পুলিশ যেটা বলে সেটা সবসময় সত্য হয়না।
এই ঘটনা তাহলে আমি ভাই টিভি সংবাদ এর উপর ভিত্তি করে কথা গুলো লিখছিলাম। এটা আমিও আপনার সাথে একমত যে পুলিশ যেটা বলে সেটা সবসময় সঠিক হয় না।       

হা ভাই, কারণ আমি মারুফ নামের ছেলেটাকে ফেসবুকে ৪ বছর ধরে চিনি যদিও তেমন কোন আলাপ হয়নি তার সাথে তবে সে অনেক সৎ ছেলে ছিলো। তার সাথে যারা লেনদেন করতো তারাও বলেছে আমাকে যে ছেলেটা ট্রাস্টেড। তার জন্য দোয়া করি। আর যারা প্রতারণার আশ্রয় নিয়েছেন তারা কাজটা খারাপ করেছেন। মানুষের সাথে প্রতারনা করা কোনদিনই কাম্য নয়।

13
আমার ধারণা ২০১৯ সালের মধ্যে ইথারের দাম ৭৫০- ৮০০ $ পৌছে যাবে। কারন গত তিন মাসে ইথারের মূল্য ২ গুন এর বেশি বৃদ্ধি পেয়েছে। এভাবে এগোতে থাকলে আরো বশি মূল্য হতে পারে।               
সেটা হলে খারাপ হবেনা। আমরাও অপেক্ষায় আছি কবে ইথার ৭০০-৮০০ ডলার ছাড়িয়ে যাবে। আমাদের অধিকাংশ ট্রেডই হয় ইথার পেয়ারে। তাই ইথারের দাম বাড়লে আমাদেরই ভালো হবে।

14
মেটামাস্কের সাথে কানেক্ট করবেন-নিরাপদে মেটামাস্ক ব্যবহার করুন এটাই কাম্য তবে মেটামাস্কের ১২ ওয়ার্ডের কি অবশ্যই সেভ রাখবেন নতুবা পরে কান্নাকাটি করতে হতে পারে।

15
আমি মনেকরি যে গতিতে বিটকয়েনের মূল্য এগিয়ে যাচ্ছে তাতে এবার ২০১৭ সালে ১৮০০০$ কে অতিক্রম করে এই ২০১৯ সালের মধ্যেই ২৫০০০$ ছুয়ে যাবে। আপনাদে মূল্যবান মতামত জানাবেন।       

২০১৯ সালে ২৫০০০ ডলারে যাবে কিনা বলতে পারছিনা তবে নূন্যতম ১৫০০০ ডলার যাওয়াই হবে আমাদের কাম্য। কারণ আমরা অনেকেই ১৮০০০ ডলার যখন তখন থেকে আজও হোল্ড করে আছি কবে সেই সুদিন আসবে।

Pages: [1] 2 3 ... 23
Bitcoin Garden 2013-2024, All rights reserved | Privacy Policy | DMCA | About Bitcoin Garden | Support & Services